ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বিজয়ের বাড়িতে বোমা আতঙ্ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৭, ৬ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বিজয়ের বাড়িতে বোমা আতঙ্ক

দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে—শনিবার (৪ জুলাই) এমন খবরের ভিত্তিতে এ অভিনেতার বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত শনিবার পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে জানানো হয়, তামিল অভিনেতা বিজয়ের বাড়িতে বোমা রাখা হয়েছে। এ খবরের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে পুলিশের একটি দল বিজয়ের বাড়ি যায়। সেখানে কয়েক ঘণ্টা তল্লাশির পর কিছু পায়নি পুলিশ। পরে পুলিশ বুঝতে পারে এটি প্রতারণা।

এ ঘটনার পর এক ব্যক্তির পরিচয় পেয়েছে পুলিশ। ২১ বছর বয়েসি ওই তরুণ মানসিক ও শারীরিক প্রতিবন্ধি। এ বিষয়ে সতর্ক করে ওই তরুণকে ছেড়ে দিয়েছে পুলিশ।

তামিলনাড়ুর ভিলুপুরমের মারাক্কানামের এক পুলিশ অফিসার বলেন—যখন আমরা ওই তরুণ গ্রেপ্তার করি, তখন সে এই কাজ করার কথা স্বীকার করে। ওই তরুণের নিজের কোনো মুঠোফোন নেই। পরিবারের অন্য সদস্যর ফোন দিয়ে সে এই কল করেছিল।

বিজয়ের পরবর্তী সিনেমা ‘মাস্টার’। বহুল প্রতীক্ষিত এ সিনেমায় আরো অভিনয় করেছেন—বিজয় সেথুপাতি ও মালবিকা মোহানান। গত ৯ এপ্রিল এটি মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে এখন তা পেছানো হয়েছে। শোনা যাচ্ছে, খুব শিগগির তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন এই অভিনেতা। এটি পরিচালনা করবেন এ. আর. মুরুগাদোস।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ