ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নতুন সিনেমায় আরশি

প্রকাশিত: ১১:২৬, ৭ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নতুন সিনেমায় আরশি

ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের উঠতি চিত্রনায়িকা আরশি হোসাইন। এরই মধ্যে তার অভিনীত ‘সত্যিকারের মানুষ’, ‘বাজে ছেলে দ্য লোফার’ সিনেমা মুক্তি পেয়েছে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে কয়েকটি সিনেমা।

করোনার কারণে দীর্ঘ চার মাস ঘরবন্দি ছিলেন আরশি। চলচ্চিত্রের শুটিংয়ের অনুমতি পেলেও শুটিং শুরু করেননি সংশ্লিষ্টরা। এদিকে করোনা প্রকোপের মধ্যে ‘সবুজ ছায়া’ নামে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই নায়িকা। এতে ছায়া চরিত্র রূপায়ন করবেন তিনি। এটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান বাবু।

সোমবার (৬ জুলাই) রাজধানীর মগবাজারে স্বল্প পরিসরে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। মোস্তাফিজুর রহমান বাবু রাইজিংবিডিকে বলেন—সিনেমাটির গল্প ও চিত্রনাট্য সম্পন্ন হয়েছে। নায়িকাকে চুক্তিবদ্ধ করিয়েছি। এখন নায়ক ও অন্যান্য শিল্পীদের বিষয়ে সিদ্ধান্ত নেব। কয়েকজন নায়ক ও শিল্পীর সঙ্গে কথাও বলেছি। তবে এখনো চূড়ান্ত হয়নি। খুব শিগগির শিল্পী চূড়ান্ত করব।

সিনেমাটির শুটিংয়ের বিষয়ে এ পরিচালক বলেন—করোনা পরিস্থিতি এখনো স্বাভাবিক নয়। পরিস্থিতি একটু স্বাভাবিক হলে শুটিং শুরু করব। আশা করছি, কোরবানীর পর পরিস্থিতি স্বাভাবিক হবে।

সিনেমা ছাড়াও বেশ কয়েকটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন আরশি। তার অভিনীত ‘রোহিঙ্গা’ সিনেমার শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড এটি নির্মাণ করেছেন।

 

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়