ঢাকা     বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২১ ১৪২৭ ||  ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

স্বজনপ্রীতি বিতর্কে জনি লিভারের মেয়ের বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৬, ৮ জুলাই ২০২০  
জনি লিভারের সঙ্গে মেয়ে জেমি

জনি লিভারের সঙ্গে মেয়ে জেমি

বলিউডের জনপ্রিয় কমেডিয়ান জনি লিভার। সিনেমায় হাস্যরসাত্মক চরিত্রে অভনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে স্বজনপ্রীতি বিতর্ক নিয়ে কথা বলেছেন এই অভিনেতার মেয়ে জেমি লিভার।

তিনি বলেন, ‘আমার নিজের পথচলার কথা বলতে পারি, তারকা সন্তান হাওয়া সত্ত্বেও আমি মনে করি, মানুষ যখন স্বজনপ্রীতি নিয়ে কথা বলে এটি সবার ক্ষেত্রে খাটে না। যদিও আমি তারকা সন্তান কথাটি আমার ক্ষেত্রে ব্যবহার করতে পছন্দ করি না। সকল তারকা সন্তান একরকম সুযোগ পায় না। আমার পথচলা সম্পূর্ণ আলাদা। পক্ষপাতিত্বের বিষয় রয়েছে, কিন্তু স্বজনপ্রীতি নেই। কিছু ক্ষেত্রে পক্ষপাতিত্বের বিষয় খুবই বেশি।’

বলিউডে অনেকদিন থেকেই স্বজনপ্রীতির বিষয়টি নিয়ে আলোচনা চলছে। অনেকেই এ বিষয়ে কথা বলেছেন। সম্প্রতি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্কটি নতুন করে শুরু হয়।

জেমি আরো বলেন, ‘বন্ধুর সন্তান, নির্দিষ্ট গ্রুপের প্রতি পক্ষপাতিত্ব রয়েছে। আমার বাবা পেশা মনে করেই তার কাজ করে গেছেন, এটিকে তার জীবনেও সবকিছু বানিয়ে ফেলেননি। তিনি কাজে যেতেন, সিনেমার শুটিং করে আবার বাসায় ফিরে আসতেন। তিনি এভাবেই জীবন কাটিয়েছেন। পরিবার, বন্ধু ও আধ্যাত্মিক কাজের মাধ্যমেই তিনি সময় কাটান। আমরা কখনোই কোনো সিনেমার পার্টিতে যাইনি, কখনোই না, আমরা কোনো গ্রুপের সদস্যও নই। আমার বাবা কখনোই ফিল্মি মানসিকতার ছিলেন না, অন্যদিকে আমার মা খুবই সাধারণ পরিবার থেকে এসেছেন।’

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় জেমি লিভার। মিমিক্রি আর্টিস্ট হিসেবে তার বিশেষ পরিচিতি রয়েছে। বিশেষ করে অভিনেত্রী সোনম কাপুর ও নির্মাতা ফারাহ খানের মিমিক্রি করে থাকেন তিনি। জিমি জানান, বাবার নাম ব্যবহার করে কখনো কোনো অডিশনে অংশ নেননি তিনি। এছাড়া তার বাবাও কখনো তার জন্য কারো কাছে সুপারিশ করেননি।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়