ঢাকা     শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৪ ১৪২৭ ||  ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

বাংলাদেশি অভিনেত্রীকে টলিউড পরিচালকের কুপ্রস্তাবের অভিযোগ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫৯, ৮ জুলাই ২০২০  

টলিউডের খ্যাতনামা পরিচালক রাজিব কুমার বিশ্বাসের বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ তুলেছেন বাংলাদেশি মডেল-অভিনেত্রী শান্তা পাল।

সামাজিক যোগাযোগমাধ্যমে রাজিব কুমার বিশ্বাসের সঙ্গে পরিচয় হয় শান্তার। বিষয়টি জানিয়ে শান্তা পাল বলেন, ফেসবুকে কথা বলার এক পর্যায়ে তিনি (রাজিব) বলেন—একটি চলচ্চিত্রের বিষয়ে ঢাকা আসবেন তিনি। আমি যদি তার চলচ্চিত্রে কাজ করতে রাজি থাকি, তবে হোটেলে রুমে তার সঙ্গে কথা বলতে হবে। শুধু তাই নয়, শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন। পাশাপাশি আপত্তিকর ছবিও পাঠাতে বলেন। কিন্তু আমি রাজি হইনি।

রাজিব কুমার বিশ্বাসের সঙ্গে কথোপকথনের কিছু স্ক্রিন শট দিয়েছেন শান্তা। এতে রাজিব লিখেছেন—যদি শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি হও, তবে তোমাকে আমার চলচ্চিত্রে ভালো চরিত্রে কাজের সুযোগ দেব। যদি কাজ করতে চাও তবে অবশ্যই জানাবে।

এরই মধ্যে বিষয়টি নিয়ে ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে। এ বিষয়ে রাজিব বিশ্বাসের মন্তব্য জানতে একাধিকবার তার মঠোফোনে যোগাযোগ করেও পাননি বলে জানিয়েছে একাধিক সংবাদমাধ্যম।

রাজিব কুমার বিশ্বাস ব্যক্তিগত জীবনে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির সঙ্গে সংসার বেঁধেছিলেন। এ সংসারে তাদের একটি পুত্রসন্তান রয়েছে। কিন্তু এ সংসার বেশি দিন টিকেনি।

রাজিব নির্মিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘অমানুষ’, ‘পাগলু’, ‘খোকা ৪২০’, ‘পাওয়ার’ প্রভৃতি।

এদিকে শান্তা তেলেগু ভাষার একটি চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। করোনা সংকটের কারণে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়নি। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

 

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়