ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুশান্তের পথে হাঁটলেন কন্নড় অভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৫, ৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুশান্তের পথে হাঁটলেন কন্নড় অভিনেতা

সুশীল গাউড়া

কয়েকদিন আগে নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এবার সেই পথে হাঁটলেন সুশীল গাউড়া। এই কন্নড় টিভি ও চলচ্চিত্র অভিনেতা আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। তার বয়স হয়েছিল ৩০।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, মঙ্গলবার (৭ জুলাই) কর্ণাটকের মান্দ্য শহরে নিজ বাড়িতে সুশীল আত্মহত্যা করেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।   

‘অন্তপুরা’ নামে একটি টিভি ধারাবাহিকে কাজ করে বিশেষ খ্যাতি পান তিনি। এই অভিনেতার সঙ্গে পর্দায় হাজির হয়েঠেন অমিতা রঙ্গনাথ। তিনি বলেন, ‘আমি এক বন্ধুর কাছে খবরটি পাই। বিশ্বাসই করতে পারছি না সে আমাদের মাঝে আর নেই। তার মৃত্যুর খবর পেয়ে অনেক কষ্ট পেয়েছি। সুশীল, অনেক নরম মনের মানুষ, কখনোই মাথা গরম করতো না। এত তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে গেলো শুনে কষ্ট দুঃখ পেয়েছি। ইন্ডাস্ট্রি থেকে আরো অনেক কিছু পাওয়ার মতো প্রতিভা তার ছিল।’ 

‘অন্তপুরা’ সিরিজের পরিচালক অরবিন্দ কৌশিক সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে লিখেছেন, ‘খুবই দুঃখের একটি খবর পেলাম। আমার পরিচালনায় অন্তপুরা সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করেছিল সুশীল গাওড়া, সে আমাদের মাঝে আর নেই। তার আত্মার শান্তি কামনা করছি।’

কন্নড় ভাষার সিনেমায় নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করছিলেন সুশীল। দুনিয়া বিজয় অভিনীত মুক্তি প্রতীক্ষিত ‘সালাং’ সিনেমায় পুলিশের চরিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় ছাড়াও তিনি ফিটনেস ট্রেইনার হিসেবেও কাজ করতেন।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়