ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাঘের সঙ্গে লড়বেন জুনিয়র এনটিআর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০২, ১০ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বাঘের সঙ্গে লড়বেন জুনিয়র এনটিআর

তেলেগু সিনেমার জনপ্রিয় দুই অভিনেতা জুনিয়র এনটিআর ও রাম চরণ। এসএস রাজামৌলি পরিচালিত ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’ সিনেমায় একসঙ্গে অভিনয় করছেন তারা।

বহুল প্রতীক্ষিত ‘ট্রিপল আর’ সিনেমা নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নেই। অন্যদিকে দর্শকের প্রত্যাশা পূরণের লক্ষ্যে নির্মাতারাও চেষ্টার কোনো ত্রুটি করছেন না।

জানা গেছে, সিনেমায় বাঘের সঙ্গে অভিনেতা জুনিয়র এনটিআর-এর লড়াইয়ের একটি দৃশ্যের পরিকল্পনা করেছেন রাজামৌলি। শুরুতে ডামি ব্যবহার করে এই দৃশ্যধারণের কথা থাকলেও এখন জ্যান্ত বাঘের সঙ্গেই লড়বেন জুনিয়র এনটিআর। তবে পাঁচ মিনিট দীর্ঘ এই দৃশ্যে প্রয়োজনীয় ভিএফএক্স ব্যবহার করা হবে।

গত ফেব্রুয়ারিতে বাঘের সঙ্গে জুনিয়র এনটিআর-এর লড়াইয়ের একটি ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সেই সময় বিষয়টি দর্শকের বেশ কৌতূহল সৃষ্টি করে। তখন থেকেই জুনিয়র এনটিআর ও বাঘের লড়াইয়ের দৃশ্যটি নিয়ে আলোচনা শুরু হয়। তবে সিনেমার দৃশ্য নিয়ে কোনো তথ্য ফাঁস করতে রাজি নন এসএস রাজামৗলি।

করোনাভাইরাসের কারণে হঠাৎ করেই ‘ট্রিপল আর’ সিনেমাটির দৃশ্যধারণ বন্ধ হয়ে যায়। মাঝে শোনা যায়, স্বাস্থ্যবিধি মেনে কয়েকদিনের জন্য পরীক্ষামূলক শুটিং শুরু করতে চেয়েছিলেন রাজামৌলি। এজন্য কর্তৃপক্ষের অনুমতিও নিয়েছেন এই নির্মাতা। তবে এখন পর্যন্ত সিনেমাটির শুটিং শুরু হয়নি।

‘ট্রিপল আর’ সিনেমার মাধ্যমে বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের দক্ষিণী সিনেমায় অভিষেক হচ্ছে। এছাড়া একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগন। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাদের সিনেমাটিতে দেখা যাবে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়