ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পরিচালকের কু-প্রস্তাব, মুখ খুললেন নায়িকা (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ১১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পরিচালকের কু-প্রস্তাব, মুখ খুললেন নায়িকা (ভিডিও)

‘অমানুষ’, ‘পাগলু’, ‘খোকা ৪২০’- জনপ্রিয় এসব সিনেমার নির্মাতার সঙ্গে কাজের সুযোগ সবাই পেতে চান। কিন্তু সব সময় সেই চাওয়া সুখকর হয় না। অনেক সময় নির্মাতার আপত্তিজনক প্রস্তাবে সাড়া না দিলে সেই চাওয়া পূরণও হয় না। মডেল, অভিনেত্রী শান্তা পালের দাবি তার ক্ষেত্রেও এমন ঘটনা ঘটেছে।

শান্তার ভাষ্যমতে সিনেমার নায়িকা বানানোর নামে প্রতারণার ফাঁদ পেতেছিলেন নির্মাতা। হোটেলে পরিচালকের সঙ্গে রাতযাপনের প্রস্তাবও তিনি পেয়েছিলেন। যে কারণে উল্লেখিত সেই খ্যাতিমান নির্মাতার সিনেমায় শান্তা কাজ করেননি বলেই তার দাবি।

এদিকে বিষয়টি জানাজানি হলে ঢাকা এবং কলকাতা দু’জায়গাতেই তোলপাড় শুরু হয়। এ প্রসঙ্গে শান্তার একটি ভিডিও বার্তা রাইজিংবিডির হাতে এসে পৌঁছেছে। শান্তা ভিডিও বার্তায় বলেন, ‘আমি যে সমালোচনার শিকার হচ্ছি এটি রাজিব কুমার বিশ্বাসের কারণে। বিষয়টি সত্য। আর সত্য বলেই এখন পর্যন্ত রাজিব বিশ্বাসকে কোনো গণমাধ্যমেই পাওয়া যাচ্ছে না। তাকে অনেকবার ফোন করা হয়েছে। তিনি ফোন কল রিসিভ করেননি।’

শান্তাকে ‘ডমিনেট’ শিরোনামে একটি চলচ্চিত্রে কাজ করতে বলেছিলেন ওই নির্মাতা। শান্তাকে দেবের বিপরীতে অভিনয় করার আশ্বাসও তিনি দিয়েছিলেন। যে কোনো নবাগতার জন্য এটি ছিলো স্বপ্নের মতো। আর এই দুর্বলতাকেই কাজে লাগানো হয়েছে জানিয়ে শান্তা বলেন, ‘রাজিব প্রথমে বনি সেনগুপ্তকে কাস্ট করার কথা বলেছিলেন। পরে তিনি আমাকে অফার দেন। কারণ আমার সঙ্গে নাকি দেবকে ভালো মানাবে। কিন্তু আমি যখন সিনেমার স্টোরি এবং চুক্তির ব্যাপারে কথা বলতে যাই তখনই তিনি আমাকে আপত্তিকর প্রস্তাব দেন।’

শান্তা স্মরণ করিয়ে দেন- আজ এ কথা তিনি পরিচিতি পাওয়ার জন্য বলছেন না। অনেকে এমন ভাবতে পারেন জানিয়ে শান্তা বলেন, ‘নারী কখনও সস্তা হয় না। সমাজে তাদের সম্মান প্রাপ্য। যে যার যোগ্যতা অনুযায়ী কাজ করবে।’ এই প্রতিবাদ শান্তার একার নয় বলেও তিনি মনে করেন।

শান্তা পাল এরই মধ্যে তেলেগু ভাষার সিনেমায় নাম লিখিয়েছেন। জানা গেছে ‘ইয়ে রা লা ভা’ চলচ্চিত্রে তিনি কাজ করবেন। এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে অঙ্কুশকে। সিনেমাটি পরিচালনা করবেন বিশ্বনাথ রাও। শান্তা এশিয়া গ্লোবালে সেরা পাঁচে ছিলেন। সেখানে তিনি ‘বিউটিফুল আইজ’ খেতাব অর্জন করেন।



ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়