RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৪ ১৪২৭ ||  ১১ রবিউস সানি ১৪৪২

জুলি এখন কী করবে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪২, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
জুলি এখন কী করবে

‘প্রিয় যোগাযোগ’ নাটকের দৃশ্য

মাঝ রাত। রাস্তায় অপেক্ষা করছে জুলি। মানসিকভাবে খুব অস্থির দেখাচ্ছে তাকে। এর মধ্যে তার কল দেওয়া ট্যাক্সি চলে আসে। জুলি বারবার কাউকে ফোনে চেষ্টা করে যাচ্ছে, কিন্তু ফোন রিসিভ করছে না। ট্যাক্সি এসে নির্দিষ্ট স্থানে দাঁড়ায়। কিন্তু জুলি যার বাসায় এসেছে তাকে ফোনে পাচ্ছে না। জুলি তরুণ ট্যাক্সি চালকের কাছে জানতে চায়—কল ফরোয়ার্ড করা যাবে কি না। কারণ তাকে মিরপুর যেতে হবে।

ট্যাক্সি আবার চলতে থাকে মিরপুরের পথে। মিরপুরে মেয়েদের এক হোস্টেলের সামনে এসে জুলি ফোন করে তার বান্ধবী সামিয়াকে। সে জানায়, এখন কোনোভাবেই তার হোস্টেলের গেট খুলবে না। সামিয়া জুলিকে বাসায় ফিরে যেতে অনুরোধ করে। কিন্তু জুলি তো বাসায় ফিরতে পারবে না।

এবার কথা বলে ট্যাক্সি চালক রাফসান। সে বুঝতে পারে জুলি বাড়ি থেকে পালিয়েছে। এই মুহূর্তে রাফসান না পারছে জুলিকে ট্যাক্সি থেকে নামিয়ে দিতে, আবার না পারছে কোনো নিরাপদ জায়গায় নিয়ে যেতে! জুলি চিন্তায় পড়ে যায়। এই পরিস্থিতিতে রাফসান জুলিকে দুটি অপশন দেয়। এক. রাফসানের বাসায় যাওয়ার। দুই. হাসপাতালে যাওয়ার। কিন্তু জুলি এখন কী করবে?

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘প্রিয় যোগাযোগ’। সেতু আরিফ রচিত এ নাটক পরিচালনা করেছেন সকাল আহমেদ। আর এতে জুলি চরিত্রে অভিনয় করেছেন তাসনোভা তিশা। আর রাফসান চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। ঈদুল আজহায় বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

 

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়