ঢাকা     শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৩ ১৪২৭ ||  ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

কাজে গিয়েই কি সর্বনাশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১৪ জুলাই ২০২০  

বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন বচ্চন পরিবারের আরো তিন সদস্য— অভিষেক, ঐশ্বরিয়া ও আরাধ্য।

করোনার কারণে গত মার্চ থেকে ভারতে লকডাউন শুরু হয়। এরপর থেকে বাড়িতেই ছিলেন বলিউডের ‘বিগ বি’খ্যাত তারকা অমিতাভ ও পরিবারের অন্য সদস্যরা। এই সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে করোনা থেকে নিরাপদ থাকার জন্য ভক্তদের নানা সময়ই পরামর্শ দিয়েছেন এই অভিনেতা। এমনকি বাড়িতে বসেই একটি সচেতনতামূলক শর্টফিল্মের শুটিং করেন। কিন্তু তারপরও কীভাবে তিনি করোনায় আক্রান্ত হলেন তা নিয়ে ভক্তদের মনে তৈরি হয়েছে প্রশ্ন।

জানা গেছে, করোনা পজিটিভ হওয়ার ১০দিন আগে তার বাড়ি ‘জনক’- এ একটি বিজ্ঞাপনের ডাবিংয়ের কাজ করেছেন অমিতাভ। এই বাড়িটি অফিস ও জিম হিসেবে ব্যবহার করেন এই অভিনেতা।

এদিকে সম্প্রতি ডিজিটাল প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিষেক। গত সপ্তাহে মুম্বাইয়ের সুবুরবানে অবস্থিত একটি স্টুডিওতে এর ডাবিংয়ের কাজ করেছেন তিনি। ভক্তদের ধারণা, কাজে গিয়েই হয়তো করোনায় আক্রান্ত হয়েছেন এই দুই অভিনেতা।

অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হওয়ার পর তিনি যে স্টুডিওতে ডাবিং করেছেন সেটি বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি যারা তার সঙ্গে কাজ করেছেন তাদের কোভিড-১৯ টেস্ট করানো হয়েছে। অন্যদিকে করোনা আক্রান্ত হওয়ার পর ‘জনক’সহ অমিতাভের চারটি বাড়ি সিল করে দিয়েছে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশন (বিএমসি)।

বর্তমানে মুম্বাইয়ের নানাবতি হাসপাতালে ভর্তি আছেন অমিতাভ ও অভিষেক। তাদের অবস্থার উন্নতি হচ্ছে বলে জানা গেছে। কমপক্ষে আরো সাত দিন তাদের হাসপাতালে থাকতে হবে। অন্যদিকে বাড়িতে আইসোলেশনে আছেন ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্য।

 

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়