ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

প্রেমিকার জন্য কবিতা লিখে ট্রলের শিকার দেব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৮, ১৪ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
প্রেমিকার জন্য কবিতা লিখে ট্রলের শিকার দেব

টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব অভিনেত্রী রুক্মিনি মৈত্রর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। এবার প্রেমিকার জন্য কবিতা লিখে ট্রলের শিকার হলেন এই অভিনেতা।

ঘটনার সূত্রপাত রুক্মিনির একটি টুইটকে কেন্দ্র করে। এতে রুক্মিনি লিখেন—আমি আমার প্রিয় কবিতা নিয়ে দেবের সঙ্গে আলোচনা করছিলাম। দেব বলল, ‘সেও কবিতা হৃদয়ে লালন করে।’ এ কথা বলার পাঁচ মিনিট পরে একটি কবিতা পাঠিয়ে বলে, ‘এটি আমি লিখেছি।’ আমার কিছু বলার নেই। আমি গোটা পৃথিবীকে জানাতে চাই সে কী বলেছে।

এরপর দেবের পাঠানো কবিতাটি পোস্ট করেন রুক্মিনি। কবিতাটি হলো—‘একটি গাছ ছিল, একটি উদ্ভিদ ছিল/গাছ উদ্ভিদকে জিজ্ঞাসা করলো, তুমি কেমন আছে?/ উদ্ভিদ উত্তর দিলো, আমি ঠিক আছি তুমি কেমন আছো? কবিতাটি এখানেই শেষ হলো।’

এরপরই দেবকে নিয়ে ট্রল শুরু করেন নেটিজেনরা। মজার বিষয় হলো, এই তালিকায় রয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। কবিতা পোস্ট করে শ্রীলেখা লিখেছেন—কী মিষ্টি না! আহা এ রকম কবি যেন বাংলার ঘরে ঘরে জন্মায়…।

নেটিজেনদের নানা নেতিবাচক মন্তব্য দেবের চোখ এড়ায়নি। এ বিষয়ে দেব আরেক পোস্টে লিখেন—আরে আমার প্রিয় বন্ধুরা, যারা ভালোবাসার তারা ভালোবাসে। যারা ঘৃণা করার তারা ঘৃণা করে। যারা ট্রল করার তারা ট্রল করবেই। আমি তো শুধু তার (রুক্মিনি) মুখে হাসি ফুটানোর চেষ্টা করেছি।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়