ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

টিজারে তিশার মায়া (ভিডিও)

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৮, ২৩ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টিজারে তিশার মায়া (ভিডিও)

‘মায়াবতী’ সিনেমার দৃশ্যে তিশা

বিনোদন ডেস্ক: ‘স্বপন লালন করেই তো মানুষ বাঁচে— নাকি? এই পাড়ায় কী হয় তা তুইয়ো জানস আমিও জানি। এখানে কেউ স্বপ্ন নিয়ে আসে না, স্বপ্ন পোড়াইতে আসে।’—পরিচালক অরুণ চৌধুরী নির্মাণ করেছেন ‘মায়াবতী’ সিনেমা। গতকাল মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। এতে একটি দৃশ্যে কথাগুলো বলেন ফজলুর রহমান বাবু।

১ মিনিট ৩১ সেকেন্ড দৈর্ঘ্যের টিজারে আভাস মিলেছে মায়ার জীবনে ঘটে যাওয়া আনন্দ-বেদনার চিত্র। রয়েছে— তিশা-ইয়াশের প্রেম-বিচ্ছেদ, রহস্য ও বাস্তবতার প্রতিচ্ছবি।

সিনেমাটির গল্পে দেখা যাবে—মায়া নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে যায়। তারপর তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে মায়াকে ধীরে ধীরে গড়ে তোলেন সংগীতগুরু খোদা বক্স। ওদিকে মায়ার গানের প্রেমে পড়েন একজন ব্যারিস্টার। একসময় ভয়ংকর খুনের ঘটনায় জড়িয়ে পড়ে মেয়েটি। শুরু হয় নতুন গল্প। নতুন সংগ্রাম। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন তিশা।

এছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন প্রমুখ।

দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে সিনেমাটির শুটিং হয়েছে। আগামী ১৩ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। এটি প্রযোজনা করছে আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন।

দেখুন: ‘মায়াবতী’ সিনেমার টিজার।

 

রাইজিংবিডি/ঢাকা/২৩ আগস্ট ২০১৯/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়