RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৪ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৯ ১৪২৭ ||  ০৭ রবিউল আউয়াল ১৪৪২

‘আমি এখন দেশেই আছি, দেশেই থাকব’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৮, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘আমি এখন দেশেই আছি, দেশেই থাকব’

মৌসুমী আক্তার সালমা

কিছুদিন ধরে গুঞ্জন উড়ছে—গান ছেড়ে বিদেশে স্থায়ীভাবে বসবাস করতে যাচ্ছেন ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা। কিন্তু এসব গুজবে কান না দিতে ভক্তদের অনুরোধ জানিয়েছেন এই শিল্পী।

সালমার ভাষায়, ‘আমি এখন দেশেই আছি। আর গান ছাড়ারতো প্রশ্নই আসে না। কারণ গানই আমাকে আজকের সালমা তৈরি করেছে। যে গানের জন্য দেশের সীমানা ছাড়িয়ে আন্তর্জাতিক অঙ্গনেও আমার পরিচিতি তৈরি হয়েছে তা ছাড়ার কোনো কারণ নেই। জানি না কে বা কারা কী উদ্দেশ্যে এমন বিভ্রান্তিকর খবর ছড়াচ্ছে।’

তিনি আরো বলেন, ‘এটা সত্যি ব্যক্তিগত কাজে কিছুদিন দেশের বাইরে ছিলাম। কিন্তু তার মানে এই নয় যে, আমি দেশের বাইরে স্থায়ী হয়েছি এবং গান ছেড়ে দিয়েছি। আমি এখন দেশেই আছি, দেশেই থাকব। আরেকটি কথা বিশেষভাবে বলতে চাই—স্টেজ শোয়ের জন্য সরাসরি যেন আমার সঙ্গেই যোগাযোগ করা হয়। আমার বরাত দিয়ে অন্য কারো উপর ভরসা করে কোনোরকম আর্থিক লেনদেন না করার জন্য বিনীত অনুরোধ করছি।’

গত সপ্তাহে প্রথমবারের মতো হাবিব ওয়াহিদের সুরে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন সালমা। ‘দূর অজনায়’ শিরোনামে এ গানের কথা লিখেছেন অমিত কর্মকার। সংগীত পরিচালনা করেছেন হাবিব ওয়াহিদ।

গত ১ সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের মা হয়েছেন সালমা। মেয়ের নাম রেখেছেন সাফিয়া। ২০১১ সালে সালমার প্রথম বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

গত বছরের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর পেশায় আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। সাগর-সালমার প্রথম সন্তান সাফিয়া।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়