ঢাকা     শনিবার   ১৫ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩১ ১৪২৭ ||  ২৪ জ্বিলহজ্জ ১৪৪১

এ বছরই পর্দায় প্রসেনজিৎ-জয়ার রসায়ন

290 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:১৩, ৭ নভেম্বর ২০১৯  
এ বছরই পর্দায় প্রসেনজিৎ-জয়ার রসায়ন

অনেক পরিচালক চেষ্টা করেছেন দর্শকপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও জয়া আহসানকে এক ফ্রেমেবন্দি করতে। কিন্তু নানা কারণে তা হয়ে উঠেনি। সর্বশেষ কালকাতার পরিচালক অতনু ঘোষ এই দুই তারকা শিল্পীকে নিয়ে নির্মাণ করছেন ‘রবিবার’ সিনেমা।

পুরোদমে এগিয়ে চলেছে এ সিনেমার নির্মাণ কাজ। এবার সিনেমাটির মুক্তির তারিখ জানালেন প্রসেনজিৎ চ্যাটার্জি। বড়দিন উপলক্ষে আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাবে এটি। 

‘রবিবার’ সিনেমার গল্প সোহিনী ও অম্বরীশকে নিয়ে। এই দুই চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান ও প্রসেনজিৎ চ্যাটার্জি। কোনো এক রবিবার তাদের পরিচয় হয়েছিল। এরপর মাঝে কেটে যায় ১৫ বছর। ফের তাদের দেখা হয়। এর মাঝে ঘটে যায় অনেক ঘটনা। সোহিনী-অম্বরীশ চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান ও প্রসেনজিৎ। 

জয়া আহসান বলেন, ‘বুম্বাদার (প্রসেনজিৎ) সঙ্গে এটি প্রথম কাজ। এজন্য উচ্ছ্বাস কাজ করছে। তার মতো ক্ষমতাধর ও অভিজ্ঞ একজন শিল্পীর সঙ্গে স্ক্রিন শেয়ার করছি, এটা আমার জন্য অনেক বড় পাওয়া। বাকিটা আমাদের কাজ কথা বলবে।’

চলচ্চিত্র প্রসঙ্গে প্রসেনজিৎ চ্যাটার্জি বলেন, ‘ময়ূরাক্ষীর পর অতনুর সঙ্গে আমার এটি দ্বিতীয় চলচ্চিত্র। কাজটি নিয়ে খুবই উচ্ছ্বসিত। কারণ এর আগে এ ধরণের চরিত্রে অভিনয় করিনি। ভারত বর্ষের দর্শকও এ ধরনের চরিত্র দেখেননি। চরিত্রটির অদ্ভূত দিক আছে, জাদুকরী শক্তি আছে, যা সে ব্যবহার করে। তার জীবন থেকে হারিয়ে যাওয়া এক ব্যক্তির সঙ্গে এক রবিবার দেখা হয়। আর এ বিষয়টি নিয়েই চলচ্চিত্রটির গল্প।’


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়