RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

ভারতীয় হৈচৈ–এ নওশাবা-শিমুল-ইয়াশ

প্রকাশিত: ১০:৫৩, ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ভারতীয় হৈচৈ–এ নওশাবা-শিমুল-ইয়াশ

অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ, অভিনেতা শিমুল খান ও চিত্রনায়ক ইয়াশ রোহান এবার একসঙ্গে কাজ করছেন ভারতীয় ওয়েব সিরিজে। কলকাতার শীর্ষস্থানীয় চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান ‘শ্রী ভেঙ্কটেশ ফিল্মস’র গ্লোবাল ওয়েব প্ল্যাটফর্ম 'হৈচৈ'-এর জন্য ‘একেন বাবু' নির্মাণ করা হয়েছে। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন এই তিন শিল্পী। এছাড়াও বাংলাদেশের শহিদুল আলম সাচ্চু ও জিয়াউল হাসান কিসলুও এই ওয়েব সিরিজে আছেন বলে জানা যায়।

এ প্রসঙ্গে অভিনেতা শিমুল খান বলেন, ‘‘একেন বাবু’র নতুন সিজন পরিচালনা করেছেন হৈচৈয়ের জনপ্রিয় সিরিজ ‘আস্তে লেডিস’খ্যাত নির্মাতা অভিজিৎ চৌধুরী। আর গল্প, চিত্রনাট্য, সংলাপ যৌথভাবে লিখেছেন পদ্মনাভ দাসগুপ্ত ও অভিজিৎ চৌধুরী। মূল ও প্রচারণামূলক দৃশ্যধারণ শেষে বর্তমানে এই ওয়েব সিরিজের ডাবিং চলছে। এটায় কাজ করে খুব ভালো একটি অভিজ্ঞতা ছিলো আমার জন্য। বেশ জনপ্রিয় একটি সিরিজে যুক্ত হওয়াটাও ইতিবাচকভাবে দেখছি।’

সিরিজটির এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নভেম্বরের শেষ দিকে মুক্তি দেয়ার কথা রয়েছে। এই ওয়েব সিরিজটির নাম ভূমিকায় থাকছেন কলকাতার মঞ্চ ও চলচ্চিত্রের তুখোড় অভিনেতা অনির্বাণ চক্রবর্তী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আয়ূষি তালুকদার, সৌম্য ব্যানার্জি, দেবপ্রিয় বাগচি, পার্থ ব্যানার্জি, কৌশিক গোস্বামী, অরবিন্দ রায় প্রমুখ।


ঢাকা/রাহাত সাইফুল/তারা

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়