RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ২০ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

‘সালমান খানের পা ছুঁতে চাই’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩২, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সালমান খানের পা ছুঁতে চাই’

অভিনেত্রী পূজা দাদওয়াল। সালমান খানের সঙ্গে ১৯৯৫ সালে মুক্তি পাওয়া বীরগতি সিনেমায় অভিনয় করেন। এরপর কয়েকটি সিনেমায় অভিনয় করলেও তেমন সাড়া পাননি। ধীরে ধীরে দর্শকের স্মৃতির পাতা থেকে হারিয়ে যান।

গত বছর হঠাৎ আলোচনায় আসেন এই অভিনেত্রী। যক্ষ্মা রোগে আক্রান্ত হয়ে যখন তিনি হাসপাতালে অসহায় অবস্থায় ছিলেন, তখন তার সাহায্যে এগিয়ে আসেন সালমান খানের দাতব্য সংস্থা বিয়িং হিউম্যান।

পূজা ২০১৮ সালের মার্চে মুম্বাইয়ে একটি হাসপাতালে ভর্তি হন। ছয় মাস সেই হাসপাতালে ছিলেন। এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা প্রসঙ্গে তিনি বলেন, চোখের সামনে নয়জনের মৃত্যু হয়েছে, বিষয়টি আমাকে খুব নাড়া দিয়েছিল। তখন আমার সাহায্যে এগিয়ে আসে বিয়িং হিউম্যান। এটি আমার দ্বিতীয় ইনিংস এবং সবই সম্ভব হয়েছে সালমান খানের কারণে। তার পা ছুঁতে চাই। তিনি যদি এগিয়ে না আসতেন তাহলে আমার অস্তিত্ব কেউ টের পেত না। এমনকি আমার মৃত্যুও কারো কাছে বড় কিছু মনে হতো না।

হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে ভারতের পর্যটন নগরী গোয়াতে অবস্থান করছেন পূজা। সেখানে ছাত্র পড়িয়ে জীবিকা চালাচ্ছেন।  তবে আবারো নিজের উদ্যোম ফিরে পাওয়ার চেষ্টা করে যাচ্ছেন তিনি। অভিনয়ে ফেরারও ইচ্ছে তার।

তিনি বলেন, এক সময় ভেঙে পড়েছিলাম, তবে আমি নিশ্চিত এই অবস্থা কাটিয়ে উঠব। আমি বুঝি, ইন্ডাস্ট্রির কাছে চোখের আড়াল মানে মনের আড়াল। কিন্তু সিদ্ধান্ত নিয়েছি, যেখান থেকে ছেড়ে গিয়েছিলাম সেখানেই ফিরব। যখন অভিষেক হয়েছিল, শপথ নিয়েছিলাম অভিনয় চালিয়ে যাব। এখন শেষ নিঃশ্বাস পর্যন্ত অভিনয় চালিয়ে যেতে চাই।

পূজা আরো বলেন, এখন আমার শুধু একটি কাজ প্রয়োজন। একটি সুযোগ ছাড়া কিছু চাই না। সময় লাগবে জানি, তবুও অপেক্ষা করব। জীবনের মূল্য বুঝেছি। ইন্ডাস্ট্রি আমাকে শিখিয়েছে— নিজের ইচ্ছায় অভিনয় ছাড়া যায় কিন্তু ফিরতে হবে তাদের ইচ্ছায়।



ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়