RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৮ ১৪২৭ ||  ১৪ রবিউস সানি ১৪৪২

তুই কি আমার হবি রে?

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তুই কি আমার হবি রে?

ঢাকাই চলচ্চিত্রের গ্ল্যামার কন্যা পরীমনি ও বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়ক সিয়াম প্রথমবারের মতো চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়েছেন। ‘বিশ্বসুন্দরী’ নামে চলচ্চিত্রটি নির্মাণ করেছেন চয়নিকা চৌধুরী। আজ এ সিনেমার প্রথম প্রেমের গান মুক্তি পেয়েছে।

‘তুই কি আমার হবি রে’ শিরোনামে গানটি মাছরাঙা টেলিভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল, মাছরাঙা টেলিভিশন ফেসবুক পেজ ও জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে একযোগে মুক্তি পেয়েছে।

‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে/ তুই কি আমার হবি রে?’—এমন কথার গানটি লিখেছেন কবির বকুল। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান মাহমুদুল। কণ্ঠ দিয়েছেন এ সময়ের গানের সফল জুটি কনা ও ইমরান। সুমন রহমানের নৃত্য পরিচালনায় এ গানের চিত্রগ্রহণে ছিলেন খায়ের খন্দকার, সম্পাদনা করেছেন ইকবাল কবীর জুয়েল।

গানটি নিয়ে শিল্পী কনা বলেন, ‘‘আমরা শিল্পীরা আমাদের গাওয়া সব গান নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করি না। তবে ‘তুই কি আমার হবি রে’ গানটি গাইবার পর থেকে মনে হচ্ছিল শ্রোতারা খুব বেশি পছন্দ করবেন। আমার এ বছর গাওয়া গানগুলোর মধ্যে অন্যতম পছন্দের গান এটি।’’

অন্যদিকে ইমরান বলেন, ‘পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী গীতিকার কবির বকুল খুব ভালো লিখেছেন। তাছাড়া পরীমনি ও সিয়াম স্ব স্ব ক্ষেত্রে জনপ্রিয়। কিন্তু একসঙ্গে তাদের জুটির রসায়ন দেখে আমি তো মন্ত্রমুগ্ধ হয়ে পড়েছি। আশা করি, দর্শকদের মাঝেও সেই মুগ্ধতার রেশ ছড়িয়ে যাবে।’

পরীমনি ও সিয়াম ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন—আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন, সীমান্ত প্রমুখ। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন রুম্মান রশীদ খান।

দেখুন: ‘তুই কি আমার হবি রে?’ গানটি।




ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়