ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সৃজিতের সিনেমায় অভিনয় করবেন মিথিলা তবে…

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৮, ১১ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৃজিতের সিনেমায় অভিনয় করবেন মিথিলা তবে…

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ঘর বেঁধেছেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। বিয়ের পর থেকেই ভক্ত ও সিনেমাপ্রেমীদের মনে প্রশ্ন—মিথিলা কি সৃজিতের সিনেমায় অভিনয় করবেন?

এতদিন এ বিষয়ে মুখ খুলেননি মিথিলা। অবশেষে বহুল চর্চিত প্রশ্নের উত্তর দিয়েছেন এই অভিনেত্রী। মিথিলা বলেন, ‘বিয়ের পর থেকে সারাক্ষণ এই প্রশ্নের সম্মুখীন হচ্ছি। আমার সঙ্গে মানানসই কোনো চরিত্র পেলে সৃজিত নিশ্চয়ই বলবে। তখন একসঙ্গে কাজ করব। তবে জোর করে আমি যেমন ডেভেলপমেন্ট সেক্টরে সৃজিতের কোনো কাজের কথা বলব না, তেমনি সৃজিতও হঠাৎ সিনেমায় আমাকে কাস্ট করবে না।’

গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন সৃজিত-মিথিলা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পরদিন মধুচন্দ্রিমার উদ্দেশ্যে দুজনে পাড়ি জমান সুইজারল্যান্ড। পরবর্তী সময়ে গ্রীসে একান্ত সময় কাটিয়ে দেশে ফিরেন এই দম্পতি। কয়েকদিন আগেও বাংলাদেশে এসেছিলেন সৃজিত।

২০১০ সালে ‘অটোগ্রাফ’ সিনেমা নির্মাণের মধ্য দিয়ে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন সৃজিত। চলচ্চিত্রটি জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি ব্যবসায়ীকভাবেও সফল হয়। পরবর্তীতে ‘বাইশে শ্রাবণ’, ‘হেমলক সোসাইটি’, ‘মিশর রহস্য’, ‘জাতিস্মর’, ‘চতুষ্কোণ’, ‘নির্বাক’, ‘রাজকাহিনি’-এর মতো চলচ্চিত্র উপহার দেন এই নির্মাতা।



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়