ঢাকা     সোমবার   ০৫ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

করোনা ও টেলিভিশন নাটক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০১, ২৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা ও টেলিভিশন নাটক

করোনার প্রকোপে টেলিভিশন নাটকের সব ধরনের শুটিং বন্ধ রয়েছে। এতে করে অনেক শিল্পী-কুশলী বেকার হয়ে পড়েছেন। উদ্ভূত এ পরিস্থিতি নিয়ে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করেছে অভিনয়শিল্পী সংঘ। আলোচনার বিষয়—করোনা ও টেলিভিশন নাটক।

এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনাল অর্গানাইজেশনের (এফটিপিও) চেয়ারম্যান মামুনুর রশীদ, অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম, ডিরেক্টরস গিল্ডের সভাপতি সালাহউদ্দিন লাভলু, প্রডিউসারস অ্যাসোসিয়েশনের (টেলিপ্যাব) সভাপতি ইরেশ যাকের, টেলিভিশন নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা।

‘অ্যাক্টরস ইকুইটি লাইভ’ শিরোনামে অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম।

আজ শুক্রবার রাত ৯টায় অভিনয়শিল্পী সংঘের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে অনলাইন স্ট্রিমিংয়ের মাধ্যমে সরাসরি প্রচার হবে এ অনুষ্ঠান।

দেখতে ক্লিক করুন:

অভিনয়শিল্পী সংঘের তথ্য ও প্রযুক্তি সম্পাদক সুজাত শিমুলের তত্ত্বাবধানে অনলাইন স্ট্রিমিংয়ের সব আয়োজন করা হচ্ছে। গত বৈশাখে সংগঠনটির পক্ষ থেকে অনলাইনে প্রথম আয়োজন করা হয়। এটি তাদের দ্বিতীয় পরিকল্পনা। ভবিষ্যতে এ ধরনের অনুষ্ঠান নিয়মিত হবে বলে জানিয়েছেন তিনি।

সুজাত শিমুল রাইজিংবিডিকে বলেন, ‘স্বাভাবিক সময়ে অফিসে গিয়ে মিটিং করতাম। কিন্তু করোনার কারণে সেটা সম্ভব হচ্ছে না। তারপর ভিডিও কনফারেন্সে কথা বলতাম। সময়ের সঙ্গে সব কাজ এখন প্রযুক্তি নির্ভর হয়ে পড়েছে। পরিবেশ পরিস্থিতি মিলিয়ে আমাদের কার্যক্রম সক্রিয় রাখতে এই উদ্যোগ গ্রহণ করেছি। প্রযুক্তি নির্ভর প্রচার-প্রকাশনার জন্য অভিনয়শিল্পী সংঘ এখন প্রস্তুত। আর এই কাজটি সফল করার জন্য আমাকে সর্বাত্মক সহযোগিতা করেছেন সংঘের সাধারণ সম্পাদক নাসিম ভাই (আহসান হাবিব নাসিম)। তার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।’


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়