RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৮ ১৪২৭ ||  ০৬ রবিউল আউয়াল ১৪৪২

অভাবের তাড়নায় গাড়ি বিক্রি করলেন অভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ২৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অভাবের তাড়নায় গাড়ি বিক্রি করলেন অভিনেতা

মানস শাহ

গোটা বিশ্বের মতো করোনার প্রকোপে দিশেহারা ভারত। সাধারণ মানুষের মতো শোবিজ অঙ্গনের শিল্পীরাও দীর্ঘ দিন ধরে গৃহবন্দি। কর্মহীন হয়ে পড়ায় সঞ্চিত অর্থ ব্যয় করে জীবন-যাপন করছেন তারা। স্বল্প আয়ের অনেক শিল্পীর জমানো অর্থও শেষ হয়ে গিয়েছে!

অন্যদের মতো লকডাউনের কারণে দীর্ঘ দিন ধরে বেকার বসে আছেন ভারতীয় টিভি অভিনেতা মানস শাহ। পরিশোধ করতে পারছেন না বাড়ি ভাড়াও। সবশেষে বাধ্য হয়ে নিজের ব্যবহৃত গাড়িটি বিক্রি করে দিয়েছেন তিনি।

নিজের দুরবস্থার কথা জানিয়ে মানস শাহ বলেন—জীবনে প্রথমবার এরকম চ্যালেঞ্জিং পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। অভাবের তাড়নায় নিজের গাড়িটাও বিক্রি করে দিয়েছি। ফ্ল্যাটের ভাড়া বাকি, তাই সেই বাসা ছেড়ে লোখন্ডওয়ালায় ভাইয়ের সঙ্গে থাকছি।

এদিকে দীর্ঘ দিন আগে শুটিং করলেও তার পারিশ্রমিক এখনো দিচ্ছে না প্রযোজনা প্রতিষ্ঠান। মানস বলেন—গত বছরের মে মাসে শুটিং শুরু করি। শুটিং শেষ হয় গত বছরের নভেম্বরে। কিন্তু শুধু গত বছরের মে মাস পর্যন্ত পারিশ্রমিক পেয়েছি, বাকি অর্থ এখনো দিচ্ছেন না সংশ্লিষ্টরা।

আহমেদাবাদের বাড়িতে মানসের বাবা-মা থাকেন। বাবা ব্যাংকের কর্মী ছিলেন, বেশ কয়েক বছর আগে অবসর নিয়েছেন। ফলে সংসার চালানোর প্রায় সমস্ত দায়িত্ব তার উপরে। অন্যদিকে নিজের ক্যারিয়ার নিয়েও শঙ্কিত মানস। তিনি বলেন—লকডাউনের কারণে গোটা বিনোদন জগতের অবস্থা খুব খারাপ। বর্তমানে কোনো কাজ নেই, আগের কাজের পারিশ্রমিকও পাইনি। ভবিষ্যৎ অনিশ্চিত!

২০০৮ সালে স্টার প্লাসের ‘হামারি দেবরানি’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টেলিভিশনে পা রাখেন মানস শাহ। ‘হামারি বহু সিল্ক’ সিরিয়ালে অভিনয় করে দারুণ খ্যাতি কুড়ান তিনি। এছাড়া তার অভিনীত উল্লেখযোগ্য টিভি সিরিয়াল হলো—সঙ্কটমোচন মহাবলি হনুমান, গুলাল, দাফা ৪২০ প্রভৃতি। এছাড়া গুজরাটি ভাষার দুটি চলচ্চিত্রে অভিনয় করেছেন মানস।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়