ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সৌন্দর্য নিয়ে তারকারা সব সময়ই চাপে থাকেন: উর্বশী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সৌন্দর্য নিয়ে তারকারা সব সময়ই চাপে থাকেন: উর্বশী

উর্বশী রাউটেলা

ভারতীয় মডেল-অভিনেত্রী উর্বশী রাউটেলা। এই অভিনেত্রী মনে করেন, নারী-পুরুষ সব তারকার মধ্যেই নিজেকে সুন্দর দেখানোর একটা চাপ কাজ করে।

এ প্রসঙ্গে উর্বশী রাউটেলা বলেন, ‘যখন আপনি একজন অভিনেতা ও তারকা, আপনাকে সবসময় সুন্দর ও ফিট থাকতে হবে। সুন্দর দেখানোর চাপ তারকাদের সবসময়ই থাকে— শুধু নারী নয়, পুরুষ তারকাদের মধ্যেও।’

এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে উর্বশীর। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তার ২৬.৩ মিলিয়ন এবং টুইটারে আরো ৬ লাখ ৩১ হাজার অনুসারী। এই অভিনেত্রী বলেন, ‘ডিজিটাল মিডিয়ার এই যুগে আপনাকে রুচিশীল দেখাতে হবে। খেয়াল রাখতে হবে যেন মানুষ নেতিবাচক মন্তব্য না করেন।’

২০১৫ সালে ‘মিস ডিভা ইউনিভার্স’ খেতাব জেতেন উর্বশী। এরপর সেই বছর ‘মিস ইউনিভার্স’ আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

উর্বশীর পরবর্তী সিনেমা ‘ভার্জিন ভানুপ্রিয়া’। একটি সুপারহিট তামিল সিনেমার রিমেক এটি। নারী কেন্দ্রীক এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে উর্বশীকে। এতে আরো অভিনয় করছেন বিনীত কুমার সিং ও অক্ষয় ওবেরয়।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়