Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

কেন তাড়াহুড়ো করে সিনেমার কাজ শেষ করলেন বুবলী?

প্রকাশিত: ১১:৩০, ১০ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কেন তাড়াহুড়ো করে সিনেমার কাজ শেষ করলেন বুবলী?

বুবলী এ সময়ের আলোচিত নায়িকা। শাকিব খানের বিপরীতে অভিনয় করে দ্রুত তারকাখ্যাতি পেয়েছেন। বুবলীর ক্যারিয়ার যখন মধ্যগগণে তখন হঠাৎ করেই তিনি আড়ালে চলে যান। এর আগে তাড়াহুড়ো করে ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

প্রশ্ন উঠেছে, হঠাৎ এই তাড়াহুড়োর কারণ কী? এই প্রশ্নের উত্তরে মুখ খোলেননি বুবলী। তবে এবার ‘ক্যাসিনো’ সিনেমার পরিচালক জানালেন এর পেছনের রহস্য।

সেই রহস্য জানার আগে সেই সময়ের প্রেক্ষাপটও জানা দরকার। তখন বুবলী নিরাপত্তা বেষ্টনীর মধ্যে সিনেমার শুটিং করতেন। ‘ক্যাসিনো’র পাশাপাশি তখন ‘বীর’ সিনেমার শুটিংও চলছিল। কড়া নিরাপত্তা মেনে চলতো শুটিং। তখন এ বিষয়ে পত্রিকায় লেখালেখিও হয়েছে। কথা উঠেছে- বুবলী কেন এভাবে নিজেকে লুকিয়ে রাখেন? তখন স্পটে শট শেষ করেই বুবলী কোনো দিকে না তাকিয়ে দ্রুত মেকআপ রুমে ঢুকে পড়তেন। সেখানেও ছিল কড়া নিরাপত্তা। অবাক বিষয় হলো, তখন বাইরে থেকে মেকআপ রুম তালা দেয়া থাকত। এ কারণেই রহস্য আরো ঘনীভূত হয়েছে। 

ইতোমধ্যেই শাকিব-বুবলীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। সেই গুঞ্জনের পালে হাওয়া দেয় কড়া নিরাপত্তায় বুবলীর চলাফেরা এবং হঠাৎ দেশের বাইরে দীর্ঘ বিরতীতে যাওয়ার সিদ্ধান্ত। ‘ক্যাসিনো’ নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। কেন সেই সময় বুবলীর শুটিং তাড়াহুড়ো করে করা হয়েছিল জানতে চাইলে তিনি বলেন, ‘বুবলী আমাদের বলেছিলেন বিদেশে যাবেন। ফলে শিডিউল ডেট সেভাবেই করেছিলাম। তাই তার অংশের শুটিং ডাবিং আগেই শেষ করেছি। এর চেয়ে বেশি কিছু জানি না। এখন তিনি দেশে না বিদেশে তাও জানি না।’

এদিকে বুবলীর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বন্ধ পাওয়া যায়। ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ। এখন অন্যান্য শিল্পীদের ডাবিং বাকি আছে। করোনার প্রকোপ কমলে ডাবিং শেষ করবেন বলে জানিয়েছেন নির্মাতা। 

 

ঢাকা/রাহাত সাইফুল/তারা

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়