ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তৃষাকে শেষবার সতর্ক করলেন মীরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ১৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
তৃষাকে শেষবার সতর্ক করলেন মীরা

তৃষা কৃষ্ণান, মীরা মিঠুন

দক্ষিণী সিনেমার অভিনেত্রী মীরা মিঠুন। অভিনয় গুণে যতটা না আলোচনায় এসেছেন, তারচেয়ে বেশি আলোচিত হয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীসহ বিভিন্ন ব্যক্তিকে নিয়ে মন্তব্য করে।

এবার দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তৃষা কৃষ্ণানকে সতর্ক বার্তা দিলেন তিনি। শুধু তাই নয়, আইনি পদক্ষেপ গ্রহণের হুমকিও দিয়েছেন মীরা।

টুইটে মীরা মিঠুন তৃষা কৃষ্ণানকে উদ্দেশ্য করে লিখেন—তৃষা কৃষ্ণান আপনাকে শেষবারের মতো সতর্ক করছি। পরবর্তীতে যদি ফটোশপ দিয়ে আমার মতো চুলের স্টাইল, চেহারা বানান তবে আপনার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব। আপনি কী করছেন তা ভালো করেই জানেন।  

মীরার এমন টুইটের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হয়েছেন তিনি। নেটিজেনরা নানারকম নেতিবাচক মন্তব্য করছেন।

একজন লিখেছেন—সত্যি এটি মজার রসিকতা। তৃষা কৃষ্ণানের সঙ্গে এই তুলনা করা বন্ধ করুন মীরা। তৃষা আমাদের রত্ন। কার্থি জিৎ নামে একজন লিখেছেন—সারাদিন কেবল টুইটার ঘাটাঘাটি করবেন না। তৃষার বাড়ি যান দেখবেন, আপনাকেসহ রাস্তার কুকুরগুলোকেও সে খাওয়াবে। 

২০১৭ সালে তামিল ভাষার একটি সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখে মীরা। এ পর্যন্ত তিনটি সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।  

অন্যদিকে ১৯৯৯ সালে মিস মাদ্রাজ খেতাব জয়ের পর ওই বছরই চলচ্চিত্রে নাম লেখান তৃষা কৃষ্ণান। তার অভিনীত অভিষেক চলচ্চিত্র ‘জুড়ি’। এরপর তামিল, তেলেগু, মালায়লাম ও হিন্দি ভাষার অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি।

বর্তমানে তামিল ভাষার ৫টি ও মালায়ালাম ভাষার একটি সিনেমার কাজ তৃষার হাতে রয়েছে। 


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়