ঢাকা     মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৭ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

এন্ড্রু কিশোরকে শিল্পী সমিতির শ্রদ্ধা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪১, ১৪ জুলাই ২০২০  
এন্ড্রু কিশোরকে শিল্পী সমিতির শ্রদ্ধা

বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোরকে শেষ শ্রদ্ধা জানাতে রাজশাহী গিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

সংগঠনটির পক্ষ থেকে জায়েদ খানের সফরসঙ্গী হয়েছেন শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য মারুফ ও জয়।

ধর্মীয় রীতি অনুযায়ী শেষকৃত্যের আনুষ্ঠানিকতা শেষে সকাল সাড়ে ১০টার পর এন্ড্রু কিশোরের মরদেহ রাজশাহী সিটি চার্চে রাখা হয়। সেখানে শেষ শ্রদ্ধা জানান তারা।

জায়েদ খান রাইজিংবিডিকে বলেন, ‘কিংবদন্তি শিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যু আমাকে ভীষণভাবে কষ্ট দিয়েছে। চলচ্চিত্রে আসার আগে থেকেই তার গান শুনতে ভালোবাসি। চলচ্চিত্রে আসার পর আমার অনুরোধেই আমার প্রথম সিনেমায় কিশোর দাদার গান রাখা হয়েছিলো। তাছাড়া চলচ্চিত্রে তার গাওয়া অসংখ্য গান সুপার হিট হয়েছে। আমি মনে করি হাজার বছর এই গান বেঁচে থাকবে। তার গান চলচ্চিত্রকে সমৃদ্ধ করেছে। তাকে শেষ শ্রদ্ধা জানাতে রাজশাহী এসেছি।’

আজ সকাল ৯টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘর থেকে রাজশাহী সিটি চার্চে নেওয়া হয় এই শিল্পীর মরদেহ। কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টান কবরস্থানে মায়ের পাশে সমাহিত হবেন তিনি।

গত ১১ জুন রাত আড়াইটায় একটি বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেন এন্ড্রু কিশোর। তারপর ঢাকায় কয়েকদিন অবস্থান করে কোলাহলমুক্ত থাকতে রাজশাহী চলে যান।  রাজশাহী মহানগরীর মহিষবাথানে বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে ছিলেন তিনি।

দেশের প্লে-ব্যাক সম্রাট এন্ড্রু কিশোর প্রায় ১০ মাস ক্যানসারের সঙ্গে লড়াই করে ৬ জুলাই সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়