ঢাকা     শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৪ ১৪২৭ ||  ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

অভিনেতা এখন নিরাপত্তাকর্মী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৪, ১৫ জুলাই ২০২০  

করোনা মহামারির কারণে অনেকেই কাজ হারিয়েছেন। বাধ্য হয়ে পেশাও পরিবর্তন করেছেন কেউ কেউ— কৃষিকাজ করছেন, আবার রাস্তায় ফল বিক্রি শুরু করেছেন।

করোনার কারণে নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করছেন কন্নড় সিনেমার অভিনেতা শ্রীনাথ বাসিস্তা। ‘না নিনা মারেয়ালারে’, ‘রঙ্গিতরঙ্গ’, ‘কৃষ্ণা নে বেগানে বারো’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন তিনি। এছাড়া টিভি ধারাবাহিকে কাজ করেছেন এই অভিনেতা।

জানা গেছে, ‘পা পা পানড়ু’খ্যাত অভিনেতা, পরিচালক ও ডাবিং আর্টিস্ট শ্রীনাথ গত দশদিন ধরে তার বেঙ্গালুরুর অ্যাপার্টমেন্টে নিরাপত্তাকর্মীর দায়িত্ব পালন করছেন। এ প্রসঙ্গে শ্রীনাথ বলেন, ‘আমি একটি কন্নড় সিরিয়ালে নিরাপত্তাকর্মীর চরিত্রে অভিনয় করেছি। এবার সত্যি সত্যিই এই দায়িত্ব পালন করছি। অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স থেকে গাড়ি প্রবেশ ও বের হওয়া, আগত ব্যক্তিদের তাপমাত্রা মাপা ও মাস্ক ব্যবহার করছে কিনা এই বিষয়গুলো তদারকি করি।’

তবে নিরাপত্তকর্মীর এই কাজটি স্বেচ্ছায় করছেন তিনি। মূলত, এই আবাসিক ভবনের একজন নিরাপত্তকর্মী করোনায় আক্রান্ত হন। এরপর বাকিদের কোয়ারেন্টাইনে রাখা হয়। এরপরই শ্রীনাথ ও গোপালান বৃন্দাবন অ্যাপার্টমেন্টের অন্য বাসিন্দারা গত কয়েকদিন ধরে নিরাপত্তাকর্মী ও হাউসকিপিংয়ের কাজ করছেন।

এই অ্যাপার্টমেন্টের সেক্রেটারি সুনীল কৃষ্ণান বলেন, ‘এই অ্যাপার্টমেন্টে ছয়জন নিরাপত্তকর্মী ও পাঁচজন হাউসকিপিং স্টাফ ছিল। একজন করোনা পজিটিভ হওয়ায় বাকিদের কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। আমরা তিন শিফটে কাজ করছি। প্রত্যেক শিফটে দুজন করে বাসিন্দা দায়িত্ব পালন করেন। আমাদের অনেকেই এখন বাড়ি থেকে কাজ করছেন, এ কারণে বিষয়টি আরো সহজ হয়েছে।’

 

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়