ঢাকা     সোমবার   ০৩ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৩ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ফেস শিল্ড পরে রোমান্সের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৮, ১৫ জুলাই ২০২০  

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি ভারতীয় টিভি ধারাবাহিকের শুটিং শুরু হয়। সম্প্রতি বেশ কয়েকটি ধারাবাহিকের নতুন পর্ব প্রচারও হয়েছে।

এর মধ্যে বিশেষভাবে আলোচনায় এসেছে স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ‘ইয়ে রিশতা ক্যায়া কেহলাতে হ্যায়’। এতে করোনাকালীন স্বাস্থ্যবিধির বিষয়টি তুলে ধরা হয়েছে। নাটকের পাত্র-পাত্রীদের রোমান্স ও বাইরে বের হওয়ার আগে মাস্ক, ফেস শিল্ড ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে দেখা গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ধারাবাহিকের কিছু দৃশ্যও ভাইরাল হয়েছে।

এদিকে ইনস্টাগ্রামে স্টার প্লাস চ্যানেলের পক্ষ থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। এতে দেখা যায়, টিভি ধারাবাহিকের অভিনয়শিল্পীরা তাদের শুটিংয়ের বিভিন্ন অভিজ্ঞতা জানাচ্ছেন। শুটিং সেটে বিশেষ সতর্কতা অবলম্বন করা, স্যানিটাইজার ডিসপেন্সার, মেকআপ আর্টিস্টদের পিপিই ব্যবহার করতে দেখা গেছে। এছাড়া অভিনয়শিল্পীরা শুধু শুটিংয়ের সময় মাস্ক খুলে রাখেন। পাশাপাশি সেটে বাড়ির তৈরি খাবার সরবরাহ করা হচ্ছে বলে জানিয়েছেন।

যদিও স্টার প্লাসের ‘কাসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকের শুটিং বন্ধ রয়েছে। এই নাটকের প্রধান অভিনেতা পার্থ সাম্থান কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছেন। এরপর ধারাবাহিকটির বাকি কুশলীদেরও করোনা পরীক্ষা করা হয়। তবে এখন পর্যন্ত অন্য কারো করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।

দেখুন ভাইরাল ভিডিও:

 

Relationship goals. pic.twitter.com/CTXcG20cN1

— Nitesh (@singh_dr) July 14, 2020

 

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়