ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নায়িকার বকা খেয়েছিলেন সালমান-শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৪১, ১৭ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নায়িকার বকা খেয়েছিলেন সালমান-শাহরুখ

বলিউডের দুই সুপারস্টার সালমান ও শাহরুখ খান। ‘করন অর্জুন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা। এতে ‘ভাংরা পা লে’ গানে নাচের জন্য অভিনেত্রী মমতা কুলকার্নির বকা শুনতে হয়েছে এই দুই অভিনেতাকে।

সম্প্রতি সালমানের ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের পুরোনো একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে। এতে শাহরুখ ও কাজল হাজির হয়েছিলেন। এই পর্বেই ‘করন অর্জুন’ নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এই তথ্য জানান শাহরুখ। বলিউডের ‘কিং খান’ জানান, একমাত্র মমতা কুলকার্নির কাছেই তাদের এভাবে বকা শুনতে হয়েছে।

শাহরুখ বলেন, ‘মমতা কুলকার্নির মনে হয়েছিল আমাদের নাচের স্টেপ অনেক খারাপ ছিল। আর তার নাচ ঠিক ছিল, কিন্তু আমাদের কারণে গান নষ্ট হয়েছে। যদিও পরিচালকের কাছে সব ঠিকঠাক ছিল। আমি ও সালমান দাঁড়িয়ে ছিলাম, মমতাজি আমাদের ইশারায় ডাকেন। প্রথমে তো আমরা তাকিয়েও দেখিনি। ভাবতেই পারিনি আমাদের এমনভাবে ডাকবেন। কিন্তু যখন সালমান আমাকে জানালো, তিনি আমাদের ডাকছেন, তার কাছে গেলাম।’

এই অভিনেতা আরো বলেন, “তিনি আমাদের স্পষ্টভাবে বললেন, ‘দেখো রিহার্সেল করে আসো কারণ আমি স্টেপ ঠিকঠাক করছিলাম কিন্তু তোমরা খুবই খারাপ করছিলে।”

‘জিরো’ সিনেমাখ্যাত এই অভিনেতা জানান, নিজেদের নাচের ব্যাপারে খুবই আত্মবিশ্বাসী ছিলেন তিনি ও সালমান। এমনকি মনে করছিলেন মাইকেল জ্যাকসন ও প্রভুদেবার মতো নেচেছেন তারা। শাহরুখ বলেন, ‘আমরা এত খুশি ছিলাম কিন্তু লজ্জা পেতে হলো। এরপর আমরা আবারো চিটিং করি। আমরা রাত জেগে ভোর পাঁচটা পর্যন্ত রিহার্সেল করি। পরবর্তী সময়ে যখন নাচলাম, আমাদের স্টেপ ঠিক ছিল কিন্তু তারটা (মমতা কুলকার্নি) ভুল হয়।’

 

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়