ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পিয়ালের সঙ্গে বিশ মিনিট

প্রকাশিত: ০৩:৩৪, ২৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
পিয়ালের সঙ্গে বিশ মিনিট

করোনার কারণে শোবিজ তারকাদের নিয়মিত শুটিংয়ের ব্যস্ততা নেই। তবে এই অবসর সময়টা বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়ে নিজেদের ব্যস্ত রাখছেন তারা। ফ্যাশন ডিজাইনার ও চলচ্চিত্র প্রযোজক পিয়াল হোসাইন শুরু করেছেন ‘কফি আড্ডা উইথ পিয়াল’ নামের অনুষ্ঠান। এরই মধ্যে বেশ কয়েকজন তারকা এই অনুষ্ঠানে অংশ নিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান পিয়াল। 

পিয়াল বলেন, ‘২০ মিনিটের আড্ডার এই অনুষ্ঠানে এরই মধ্যে কয়েক পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। প্রতি পর্বে দুজন তারকা অংশ নিবেন। এরই মধ্যে ইমন-নিরব, এভ্রিল-জেসিয়া, ইভান শাহরিয়ার সোহাগ-বুলবুল টুম্পা, সাঞ্জ জন-আঁচল, আরজে নিরব-শান্তা জাহান, নিপুণ এ অনুষ্ঠানে অংশ নিয়েছেন।’ 

বাবলু আক্তারের পরিচালনায় এবং আসিফ খানের প্রযোজনায় ‘কফি আড্ডা উইথ পিয়াল’ আগামী মাস থেকে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে। টিভিতে প্রচারের পর পিয়ালের নিজস্ব ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটির প্রতিটি পর্ব প্রকাশ করা হবে বলে জানান পিয়াল।

ফ্যাশন ডিজাইনার হিসেবে প্রতিষ্ঠিত পিয়াল চলচ্চিত্র প্রযোজনাতেও নাম লিখিয়েছেন। তার প্রযোজিত সিনেমা ‘স্বপ্নবাজি’। রায়হান রাফীর পরিচালনায় এ সিনেমায় অভিনয় করছেন সিয়াম, মাহি, পিয়া জান্নাতুল, প্রিয়ন্তি উর্বী প্রমুখ। 

 

 

ঢাকা/রাহাত সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়