ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাশিফল নিয়ে তাদের বিড়ম্বনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাশিফল নিয়ে তাদের বিড়ম্বনা

নাসির মনেপ্রাণে রাশি বিশ্বাস করে। এমনকি পোশাক পরিচ্ছদও নির্বাচন করে রাশিফলের উপর ভিত্তি করে। এ নিয়ে বউয়ের সঙ্গে তার ঝগড়া লেগেই থাকে। যেদিন বউয়ের ভাইয়ের বিয়ে, সেদিন সে বিয়েতে যায়নি। কারণ রাশিফলে ওই দিন সড়ক দূর্ঘটনার কথা লেখা আছে। নাসির নিজে মেষ রাশির জাতক হওয়ায় সে অন্যের রাশি নিয়েও বেশ চিন্তিত। কারণ মেষ রাশির বন্ধুত্ব সবার সঙ্গে হয় না।

একদিন তার রাশিফলে লেখা হয়—আজ তার দিনটি ব্যবসার জন্য উত্তম এবং আজ যতো টাকা ব্যবসায় বিনিয়োগ করবে, তার দ্বিগুণ লাভ হবে। যেই ভাবা সেই কাজ। নাসির শেয়ার মার্কেটে প্রচুর টাকা বিনিয়োগ করে। কিন্তু ফলাফল আসে উল্টো। শেয়ার মার্কেটে ধস নামে। তার এই সব কর্মকাণ্ড সহ্য করতে না পেরে বউ তাকে রেখে চলে যায়। যওয়ার সময় বলে যায়, সবকিছু নির্ধারণ করে সৃষ্টিকর্তা।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মেষ রাশি’। এটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান। নাসির চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান।

অন্যান্য চরিত্রে দেখা যাবে নাদিয়া আহমেদ, ঊর্মিলা শ্রাবন্তী কর, সাজু খাদেম, আরফান আহমেদ, মনিরা মিঠু, তাবাসসুম মিথিলা প্রমুখ। ঈদের দিন থেকে সপ্তম দিন পর্যন্ত সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।

 

ঢাকা/শান্ত

রাইজিং বিডি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়