ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

ভাইরাল ভিডিওতে রিয়া বললেন, আমার বয়ফ্রেন্ড গুন্ডা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৪, ১ আগস্ট ২০২০  

গত ১৪ জুন নিজ ফ্ল্যাটে আত্মহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। তাদের সম্পর্ক নিয়ে নানা গল্প চাউর হয়েছে।

কিছু দিন আগে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে জানিয়েছেন—রিয়ার সঙ্গে সম্পর্কে জড়িয়ে খুশি ছিলেন না সুশান্ত। এদিকে রিয়ার একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। এতে তিনি জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড গুণ্ডা। এখন এ নিয়ে চলছে নানা জল্পনা।

ভিডিওতে দেখা যায়—ব্ল্যাক ড্রেসে সোফায় গা এলিয়ে বসে আছেন রিয়া চক্রবর্তী। ক্যামেরার ফোকা শুধু রিয়া। কিন্তু আরো অনেকের কণ্ঠ শোনা যাচ্ছে। বোঝা যাচ্ছে ঘরোয়া কোনো আড্ডা। এদিক ওদিক থেকে ভেসে আসছে হাসির আওয়াজ। রিয়া নিজেও হাসছেন।

ভিডিওতে হিন্দি ভাষায় কথা বলেছেন রিয়া। তবে আড্ডার এক পর্যায়ে ‘টাপোরি’ ভাষা ব্যবহার করেছেন এই অভিনেত্রী। এতে তিনি বলেন—‘আমি রিয়েল ডন। আমার বয়ফ্রেন্ড গুন্ডা। আমি সেই মানুষ যে খুব ভালো করে জানি ছোটখাটো গুন্ডাদের কীভাবে নিয়ন্ত্রণ করতে হয়।’

রিয়ার এই বয়ফ্রেন্ড সুশান্ত সিং রাজপুত কিনা তা ভিডিওতে পরিষ্কার করেননি তিনি। ভিডিওটি কে প্রকাশ্যে আনলেন তারও হদিস পাওয়া যায়নি। ভিডিও যেই প্রকাশ করুক না কেন, রিয়ার এমন মন্তব্য নতুন করে বিতর্কের জন্ম দিয়েছে।

অন্যদিকে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে অর্থ আত্মসাতের কিছু লুকিয়ে আছে কিনা তা অনুসন্ধান করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করেছে বিহার পুলিশ। তাতে ১৫ কোটি রুপি কারচুপির বিষয় উল্লেখ রয়েছে।

 

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়