ঢাকা     বুধবার   ১২ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৮ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

‘বাকি জীবন যেন একসঙ্গে কাটাতে পারি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২ আগস্ট ২০২০  
‘বাকি জীবন যেন একসঙ্গে কাটাতে পারি’

সফল তারকা দম্পতি ওমর সানি, মৌসুমী

‘অনেক ইচ্ছা ছিল আমাদের বিবাহবার্ষিকীটা অনেক বড় আয়োজনে উদযাপন করার। সবাইকে দাওয়াত দেওয়া, সবার সঙ্গে ভালোবাসার আদান-প্রদান করার। কারণ এক জীবনে আমি আর মৌসুমী পঁচিশ বছর পার করলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে তা আর হলো না।’—কথাগুলো বলেন চিত্রনায়ক ওমর সানি।

১৯৯৫ সালের ২ আগস্ট ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন ওমর সানী ও মৌসুমী। আজ তাদের ২৫তম বিবাহবার্ষিকী। কিন্তু করোনার কারণে বিশেষ দিনটি ঘটা করে উদযাপন করতে পারছেন। সেজন্য কিছুটা আফসোসও কাজ করছে এই দম্পতির মনে।

মহামারি করোনার কারণে গোটা পৃথিবী স্থবির। পৃথিবীর এই দুঃসময়ে প্রাপ্তি যোগ না হলেও এতোটা দুঃখবোধ পুষে রাখছেন না তারা। বরং সবার কাছে দোয়া চেয়েছেন ওমর সানি।

এই চিত্রনায়ক বলেন—‘কি আর করা সবাই আমাদের জন্য দোয়া করবেন। বাকি জীবন একসঙ্গে যেন কাটাতে পারি। রাসূল পাক এর দোয়া এবং আল্লাহর হুকুম এক থাকুক, সবাই দোয়া করবেন।’

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানি। অভিনয়ের সূত্র ধরেই তাদের পরিচয়। এরপরে একসঙ্গে জুটি বেঁধে বেশ কিছু সিনেমায় অভিনয় করেন তারা। সিনেমাগুলো বেশ দর্শকপ্রিয়তা লাভ করে। এভাবেই শুরু হয় দু’জনার পথচলা। একটা সময় প্রেম। তারপর বিয়ে। ঘর, সংসার, সন্তান।

মৌসুমী প্রসঙ্গে ওমর সানি বলেন—‘মৌসুমী একজন নায়িকা, স্ত্রী, মা এবং সমাজসেবক হিসেবে একজন সফল মানুষ। আমার সুখে-দুঃখে পথচলার সঙ্গী, এক কথায় মৌসুমীই আমার জীবনের সব।’

অপরদিকে মৌসুমী বলেন—‘আমার বাবার মৃত্যুর পর সানি আমাদের পুরো পরিবারে যে ভূমিকা রেখে আসছে তার কোনো তুলনাই হয় না। সানির কাছে আমি কৃতজ্ঞ।’

ওমর সানি-মৌসুমীর সুখের সংসার আলোকিত করে এসেছে পুত্র ফারদিন ও কন্যা ফাইজা। ফারদিন নগরীর উত্তরায় ‘মেরিমন্টানা’ নামে একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। রেস্টুরেন্ট ব্যবসায় পুত্রের সাফল্যে বেশ আনন্দিত মৌসুমী-ওমর সানি। পাশাপাশি ফারদিন একজন নির্মাতা হিসেবেও কাজ করছেন।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়