ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নবনীতা-লাবিকের কণ্ঠে রাধারমণের গান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ৩ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নবনীতা-লাবিকের কণ্ঠে রাধারমণের গান

নবনীতা চৌধুরী ও লাবিক কামাল গৌরব দ্বৈতভাবে গেয়েছেন রাধারমণ দত্তের ‘বন্ধু দয়াময়’ গানটি। আগামীকাল (৪ আগস্ট) সন্ধ্যা ৭টায় প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে গানটির মিউজিক ভিডিও।

গানটির সংগীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। এর আগে গৌরবের সংগীতায়োজনে নবনীতার গাওয়া ‘সোনালি বন্ধু’, ‘রূপ দেখিলাম রে’, ‘বল গো সখী’ গানগুলো বেশ শ্রোতাপ্রিয়তা লাভ করেছিল। তবে এবারই প্রথম এই জুটি একসঙ্গে কোনো গানে কণ্ঠ দিলেন।

নবনীতা বলেন—মঞ্চে বা টেলিভিশনে আমি আর গৌরব নিয়মিত একসঙ্গে গাইলেও এটাই আমাদের প্রথম একসঙ্গে গাওয়া বা ডুয়েট গান। কোথাও গাইতে গেলেই ডুয়েট গানের অনুরোধ থাকে দর্শক, শ্রোতার কাছ থেকে। অবশেষে আমরা রাধারমণের চমৎকার গানটি একসঙ্গে করলাম।

গৌরব বলেন—আমাদের দুইজনের স্কেলটা একসঙ্গে গাওয়ার জন্য মেলানো কঠিন, তাই অনেক গানে হারমোনাইজ করলেও ডুয়েট গাওয়া হয় নাই। কিন্তু এই গানটা দুজনে মিলে গাইতে এবং মিউজিক করতে এত উপভোগ করেছি। আমার বিশ্বাস, গানটি মুক্তির পর হয়তো সবাই পছন্দ করবেন।

গৌরব এবং নবনীতার গাওয়া ‘বন্ধু দয়াময়’ গানটি এরই মধ্যে বাংলাদেশ টেলিভিশনের ঈদ আনন্দমেলা অনুষ্ঠানে প্রচার হয়েছে। অনেকে গানটির প্রশংসা করছেন। গানটি নিয়ে নির্মিত মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মঞ্জু আহমেদ।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়