ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অভিনেত্রী মিনিশা লাম্বার সংসারে ভাঙন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অভিনেত্রী মিনিশা লাম্বার সংসারে ভাঙন

মিনিশা লাম্বা ও রায়ান থাম

সংসার ভাঙল ‘বাচনা অ্যায় হাসিনো’ সিনেমাখ্যাত অভিনেত্রী মিনিশা লাম্বার। রায়ান থামের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহ বিচ্ছেদ হয়েছে তার।

রায়ান একজন হোটেল ব্যবসায়ী। ২০১৫ সালে ৬ জুলাই বিয়ে করেন এই জুটি। বিয়েতে শুধু পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। এই অভিনেত্রীর বিয়ে নিয়ে মিডিয়ায় অনেক আলোচনা হলেও চুপ ছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিবাহ বিচ্ছেদের কথা স্বীকার করেন তিনি। জানা যায়, ২০১৮ সালের সেপ্টেম্বর থেকে আলাদা থাকতেন তারা।

মিনিশা বলেন, ‘রায়ান এবং আমি সমঝোতার মাধ্যমে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আইনানুগভাবেও বিচ্ছেদের সকল প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।’

রায়ানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, ‘মুম্বাইয়ের জুহুতে তার নাইট ক্লাবে আমাদের প্রথম দেখা হয়। কয়েকবার আমাকে এড়িয়ে যায়। এরপর এক বন্ধুর বাড়িতে তার সঙ্গে প্রথম কথা হয়। প্রথম দেখায় প্রেমে পড়ার ব্যাপারটি আমি আগে বুঝতাম না, কিন্তু এটি তেমনই একটি বিষয় ছিল। কয়েকমাস ডেট করার পর আমি বুঝতে পারি, সে আমার মনে মানুষ।’

‘ইয়াহা’ সিনেমার মাধ্যমে ২০০৫ সালে বলিউডে পা রাখেন মিনিশা লাম্বা। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ‘হানিমুন প্রাইভেট লিমিটেড’, ‘দাস কাহানিয়া’, ‘কিডন্যাপ’, ‘ওয়েলডান আব্বা’ ইত্যাদি।

মিনিশার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভূমি’ ২০১৭ সালে মুক্তি পায়। পরের বছর ‘তেনালি রামা’ ও ‘ইন্টারনেট ওয়ালা লাভ’ নামের দুটি টিভি শোয়ে কাজ করেন তিনি।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়