ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিদেশে তারকাদের ঈদ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বিদেশে তারকাদের ঈদ

শোবিজ অঙ্গনের অনেক তারকা অভিনয় ক্যারিয়ারে প্রতিষ্ঠা পাওয়ার পরও বিদেশে পাড়ি জমিয়েছেন। সেখানে স্বামী-সন্তান নিয়ে স্থায়ীভাবে বসবাস করছেন তারা।

আবার অনেক তারকা ব্যক্তিগত জীবনে এখনো অবিবাহিত। চাকরির পাশাপাশি নিজের মতো করে সময় পার করছেন এসব শিল্পীরা।

করোনাভাইরাসের তাণ্ডব বিশ্বব্যাপী চলমান। এরই মধ্যে ঈদুল আজহার আগমন। এ পরিস্থিতিতে বিদেশের মাটিতে কেমন কেটেছে এসব তারকাদের ঈদ, তা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

২০০৮ সালের ২৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে কর্মরত পুলিশ কর্মকর্তা রাসেকুর রহমান মালিকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী রিচি সোলায়মন। বিয়ের পর স্বামীর সঙ্গে যুক্তরাষ্ট্রে গেলেও স্থায়ীভাবে বসবাস করেননি। কিন্তু ২০১৬ সালে হঠাৎ করেই যুক্তরাষ্ট্রে পাড়ি জমান রিচি। এরপর থেকে সংসার নিয়েই বেশি ব্যস্ত তিনি। স্বামী-সন্তান নিয়ে বেশ আনন্দের সঙ্গে উদযাপন করছেন ঈদুল আজহা। কোরবানি দেওয়ার জন্য ফিলাডেলফিয়াতে স্বামী-সন্তান নিয়ে গিয়েছিলেন রিচি।

মাত্র দশ বছর বয়েসে নাচ ও মডেলিংয়ের মাধ্যমে সাংস্কৃতিক অঙ্গনে পা রাখেন মোজেজা আশরাফ মোনালিসা। ২০০০ সালে মিস ফটোজেনিক খেতাব লাভ করেন তিনি। তারিক আনাম খান নির্দেশিত ফেয়ার অ্যান্ড লাভলির বিজ্ঞাপনে মডেল হয়ে প্রথম সবার নজর কাড়েন মোনালিসা। তারপর মডেলিংয়ের পাশাপাশি টেলিভিশন নাটকেও অভিনয় শুরু করেন। ২০১২ সালে যুক্তরাষ্ট্রে প্রবাসী ফাইয়াজ শরীফ ফাসবির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এই অভিনেত্রী। সেখানে ঘনিষ্ঠজনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিচ্ছেন মোনালিসা। এসব মুহূর্তের কিছু স্থিরচিত্র তার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন এই অভিনেত্রী।

মডেল-অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। ২০০৭ সালে টেলিভিশনে অভিনয় শুরু করেন। তার অভিনীত প্রথম নাটক ছিল রবীন্দ্রনাথ ঠাকুরের ছোটগল্প অবলম্বনে নির্মিত ‘অপরিচিতা’। এরপর অনেক জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন তিনি। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নির্মাতা মনসুর আলী পরিচালিত ‘একাত্তরের সংগ্রাম’ সিনেমায় অভিনয় করেন রুহি। এতে কাজ করতে গিয়ে মনসুর আলীর সঙ্গে তার মনের লেনাদেনা। ২০১৪ সালের ৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন রুহি-মনসুর। তারপর থেকে স্থায়ীভাবে লন্ডনে বসবাস করছেন রুহি। এ দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে। স্বামী-সন্তান নিয়ে লন্ডনে উদযাপন করছেন ঈদুল আজহা। ঈদ উপলক্ষে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন বলে জানিয়েছেন রুহি।

লাক্স তারকা অভিনেত্রী ঈশানা খান। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন তিনি। গত বছরের জুলাই মাসে অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। এরপরই স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ঈশানা। সেখানেই স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। ঈদুল আজহা আনন্দঘনভাবে পার করছেন এই অভিনেত্রী। সেই সঙ্গে সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ঈশানা খান।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়