ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

করোনায় আক্রান্ত হয়েও বন্ধ করলেন না শুটিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৩, ৭ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত হয়েও বন্ধ করলেন না শুটিং

সিরিয়ালের দৃশ্যে অভিনেতা নীল ভট্টাচার্য

কয়েক দিন আগে কোভিড-১৯ পজিটিভ এসেছে ভারতীয় বাংলা টিভি সিরিয়ালের অভিনেতা নীল ভট্টাচার্যর। তারপর থেকে বাসায় চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা নিচ্ছেন তিনি।

নীল অভিনীত জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-এর শুটিং চলমান রয়েছে। কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার আগে নীলও পুরোদমে শুটিং করছিলেন। কিন্তু এখন অসুস্থতার কারণে নীল শুটিং না করতে পারলে আটকে যাবে এই নাটক। তাই অসুস্থ শরীর নিয়েই শুটিং করে যাচ্ছেন তিনি।

তবে সেটে গিয়ে শুটিং করছেন না নীল। বরং ঘরে বসে নিজের অংশের শুট করে পাঠিয়ে দিচ্ছেন তিনি। নীল বলেন—শরীর অনেক দুর্বল। তবু অভিনয়টা বন্ধ করিনি। বাড়ি থেকে মোবাইলে নিজের অংশের শুট করে পাঠিয়ে দিচ্ছি। যাতে আমার জন্য ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের কোনো সমস্যা না তৈরি হয়। সিরিয়ালের প্রতি আমারও তো দায়িত্ব আছে।

এ অভিনেতা আরো বলেন—এনওসি দেওয়ার প্রশ্নই ওঠে না। কারণ এটা ভীষণ স্বার্থপরের মতো কাজ হয়ে যাবে। এতে করে গোটা সিরিয়ালটি আটকে যাবে, টিআরপি রেটিং পড়ে যাবে, বন্ধ হয়ে যাবে ৫০-১০০ জন মানুষের কাজ। শুধু নিজের অসুস্থতার জন্য এটা কিছুতেই করতে পারি না।

নীল তার শারীরিক অবস্থার কথা জানিয়ে বলেন—আগের চেয়ে শরীরে উপসর্গ বেড়েছে। ডায়েরিয়া শুরু হয়েছে, শারীরিক দুর্বলতা বেড়েছে। গলায় অল্প ব্যথা। তবে এখনো জ্বর আসেনি, এটাই বড় বিষয়।

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র নিখিল চৌধুরী। আর এ চরিত্র রূপায়ন করছেন নীল ভট্টাচার্য।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়