RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||  আশ্বিন ১৬ ১৪২৭ ||  ১৩ সফর ১৪৪২

করোনায় আক্রান্ত রামেন্দু মজুমদার-ফেরদৌসী মজুমদার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ৭ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনায় আক্রান্ত রামেন্দু মজুমদার-ফেরদৌসী মজুমদার

ফেরদৌসী মজুমদার ও রামেন্দু মজুমদার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বরেণ্য অভিনয়শিল্পী দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন তারা।

আজ (৭ আগস্ট) দুপুরে রাইজিংবিডিকে রামেন্দু মজুমদার বলেন—হ্যাঁ, আমরা করোনায় আক্রান্ত হয়েছি। কিন্তু এখন দুজনেই ভালো আছি। আমাদের শারীরিক কোনো সমস্যা হচ্ছে না।

বরেণ্য এ নাট্যব্যক্তিত্ব আরো বলেন—প্রথমে ফেরদৌসীর করোনা উপসর্গ দেখা দেয়। এটি গত ১৪ জুলাইয়ের ঘটনা। পরে ১৮ জুলাই কোভিড-১৯ পরীক্ষা করানো হলে রেজাল্ট পজিটিভ আসে। এর এক সপ্তাহ পর আমারও জ্বর জ্বর ভাব তৈরি হয়। আমিও পরীক্ষা করাই। আমার রেজাল্টও পজিটিভ আসে।

শারীরিকভাবে কোনো অসুস্থতা বোধ করছেন না রামেন্দু মজুমদার-ফেরদৌসী মজুমদার দম্পতি। আগামী কয়েক দিনের মধ্যে আবারো কোভিড-১৯ পরীক্ষা করাবেন। দ্বিতীয়বারের পরীক্ষায় রেজাল্ট নেগেটিভ আসবে বলে আশা ব্যক্ত করেছেন রামেন্দু মজুমদার।

ঢাকার মঞ্চ ও টিভি নাটকের খ্যাতিমান অভিনয়শিল্পী রামেন্দু মজুমদার। ঢাকার মঞ্চ নাটক আন্দোলনের পথিকৃত তিনি। চলচ্চিত্রেও অভিনয় করেছেন। শিল্পকলায় অবদানের জন্য বাংলাদেশ সরকার ২০০৯ সালে তাকে একুশে পদকে ভূষিত করে।

অন্যদিকে ফেরদৌসী মজুমদার শক্তিমান একজন অভিনেত্রী। স্বাধীনতা উত্তরকালে টিভি ও মঞ্চে সমান সফলতার সঙ্গে অভিনয় করে আসছেন। ধারাবাহিক টিভি নাটক সংশপ্তকে ‘হুরমতি’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়ান এই শিল্পী।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়