ঢাকা     বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৯ ১৪২৭ ||  ০৬ সফর ১৪৪২

কোথায় হারালেন ‘ম্যাডাম ফুলি’র নায়িকা

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫৫, ৯ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কোথায় হারালেন ‘ম্যাডাম ফুলি’র নায়িকা

নব্বই দশকের তুমুল জনপ্রিয় সিনেমা ‘ম্যাডাম ফুলি’। গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকন পরিচালিত এ সিনেমা ১৯৯৯ সালে সারা দেশে মুক্তি পায়। এর নাম ভূমিকায় অভিনয় করেন শিমলা। এ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। আর অভিষেক সিনেমাতেই দর্শক মাত করেন তিনি। শুধু তাই নয়, হাতে উঠে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

এরপর থেকে নিয়মিত চলচ্চিত্রের পর্দায় দেখা গেলেও মাঝে অনেকটা সময় দূরে ছিলেন শিমলা। বিশেষ করে গত দুই বছর ধরে একেবারেই ধরা-ছোঁয়ার বাইরে রয়েছেন তিনি। কোথায় আছেন তা চলচ্চিত্রাঙ্গনের অনেকেরই অজানা।

২০১৫ সালের ২০ জানুয়ারি ‘নাইওর’ সিনেমার কাজ শুরু করেন শিমলা। এদিকে গত বছরের ফেব্রুয়ারিতে চট্টগ্রামে বাংলাদেশ বিমানের ‘ময়ূরপঙ্খী’ ছিনতাই চেষ্টার ঘটনায় নিহত হন চিত্রনায়িকা শিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ। বিষয়টি নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। এর পর থেকেই ‘নাইওর’ সিনেমার নির্মাতার সঙ্গে তার যোগাযোগ বিছিন্ন বলে রাইজিংবিডিকে জানান পরিচালক রাশিদ পলাশ।

রাশিদ পলাশ বলেন, ‘বিমান ছিনতাইয়ের ঘটনার পর থেকে তার (শিমলা) সঙ্গে আমার যোগাযোগ নেই। এর পর আর তার সঙ্গে কথা হয়নি। খোঁজও জানি না তিনি এখন কোথায় আছেন। তাছাড়া সিনেমায় তার অংশের কোনো শুটিং বাকি নেই। যে কারণে খোঁজ রাখারও প্রয়োজন পড়েনি।’

শিমলা একসময় রাজধানীর মগবাজারের ডাক্তার গলিতে মাকে নিয়ে থাকতেন। সেই বাসা ছেড়ে দিয়েছেন অনেক আগে। মা চলে গিয়েছেন ঝিনাইদহের শৈলকূপায় নিজেদের বাড়িতে। কিন্তু করোনার এই সংকটকালে কোথায় রয়েছেন এই নায়িকা?

গত মার্চ মাসের দিকে শোনা যায়—শিমলা এখন মুম্বাইয়ে আছেন। লকডাউন শুরুর আগেই মুম্বাই চলে যান তিনি। সেখানেই তার একাকী দিন কাটছে। গত দুই বছরের বেশি সময় ধরে মুম্বাইয়ের মীরা রোডের একটি বাড়িতে থাকছেন।

শিমলা অভিনীত ‘নাইওর’ ও ‘প্রেম কাহন’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়