ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

এবার থানায় অভিযোগ করলেন সুরজ পাঞ্চোলি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ১১ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
এবার থানায় অভিযোগ করলেন সুরজ পাঞ্চোলি

অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার ঘটনায় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বলিউড অভিনেতা সুরজ পাঞ্চোলি।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও দিশা সালিয়ানের আত্মহত্যার ঘটনায়ও তার নাম জড়িয়েছে। বিষয়টি নিয়ে অনেক দিন ধরেই বিরক্ত এই অভিনেতা। এবার থানায় অভিযোগ দায়ের করলেন এই অভিনেতা। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—কোনোরকম তথ্য প্রমাণ ছাড়া অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও দিশা সালিয়ানের আত্মহত্যার ঘটনায় সুরজ পাঞ্চোলির নাম জড়িয়ে তাকে হয়রানি করা হচ্ছে। বিষয়টি উল্লেখ করে গতকাল (১০ আগস্ট) মুম্বাইয়ের ভার্সোভা থানায় অভিযোগ করেছেন সুরজ পাঞ্চোলি।

এ অভিনেতার ঘনিষ্ঠ একজন বলেন—দিশা ও সুশান্ত মারা যাওয়ার পর থেকে হয়রানির শিকার হচ্ছে সুরজ। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম, ইউটিউবে মিথ্যা খবর ছড়ানো হচ্ছে। এজন্য কিছু মিডিয়া হাউসের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছে। কিছু ইউটিউবার ও বেশ কজন ব্যক্তি মিথ্যা খবর ও ষড়যন্ত্রমূলক তথ্য ছড়িয়ে দিচ্ছে।

কিছু দিন আগে এক সাক্ষাৎকারে সুরজ পাঞ্চোলি বলেন—প্রথম সিনেমায় কাজ পেতে অনেক কষ্ট করতে হয়েছিল। তাই, এটা আমার প্যাসন, খুব সহজে হার মানব না। আর যে সকল মানুষ আমাকে নিয়ে কথা বলছে তাদের ন্যূনতম বুদ্ধি ও মানবতা থাকা প্রয়োজন। কারণ এটা ঠিক নয়। তারা আমার জীবন ধ্বংস করে দিচ্ছে। জানি না সুশান্ত আত্মহত্যা করেছেন কি না। আমি জানি না। কিন্তু তারা আমাকে আত্মহত্যার পথে ঠেলে দিচ্ছে। আমার কাছে এটিই মনে হচ্ছে।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়