RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

জাজের সিনেমায় পিয়া জান্নাতুল

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২২, ১২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
জাজের সিনেমায় পিয়া জান্নাতুল

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা মানেই নতুন চমক। ষাটের দশকের জনপ্রিয় ‘মাসুদ রানা’ সিরিজের চরিত্র অবলম্বনে চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করেছে এ প্রযোজনা প্রতিষ্ঠান। চলচ্চিত্রটি পরিচালনা করবেন আসিফ আকবর।

কাজী আনোয়ার হোসেনের স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’ অবলম্বনে নির্মিতব্য চলচ্চিত্রের নাম ‘এমআর-৯ মাসুদ রানা’। এই সিনেমায় যুক্ত হয়েছেন পিয়া জান্নাতুল। জাজ মাল্টিমিডিয়ার ভেরিফায়েড ফেসবুক পেজের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়।

এতে জানানো হয়েছে—এই করোনাকালে সবাই একত্রিত হয়ে প্রেস কনফারেন্স করে শিল্পীদের সঙ্গে পরিচয় করানো ঝুঁকিপূর্ণ হয়ে যায়, তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি- জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে প্রতি সপ্তাহে একজন করে হলিউড ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় ‘এমআর-৯ মাসুদ রানা’ চলচ্চিত্রের শিল্পীদের নাম ঘোষণা করা হবে। আজকের শিল্পী পিয়া জান্নাতুল।

এ সিনেমার মাধ্যমে প্রথমবার জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় নাম লেখালেন পিয়া জান্নাতুল। ২০১২ সালে ‘চোরাবালি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এর পরে ‘গ্যাংস্টার রিটার্নস’, ‘দ্য স্টোরি অব সামারা’সহ কয়েকটি সিনেমায় কাজ করেন। এছাড়া নিয়মিত মডেলিং, উপস্থাপনা, নাটকে কাজ করছেন এই অভিনেত্রী।

যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘এমআর-৯ মাসুদ রানা’। বাংলাদেশের জাজের সঙ্গে সহ-প্রযোজক হিসেবে রয়েছে সিলভারলাইন প্রোডাকশন্স। এতে হলিউড ও ঢালিউডের অভিনয়শিল্পীরা একত্রে কাজ করবেন। বাংলাদেশ, থাইল্যান্ড, যুক্তরাষ্ট্র ও আফ্রিকায় এর দৃশ্যধারণের কাজ হবে বলে এর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়