ঢাকা     শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৩ ১৪২৭ ||  ২৯ মহরম ১৪৪২

করণের সঙ্গে চুম্বন দৃশ্য করা সহজ: বিপাশা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১৪ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করণের সঙ্গে চুম্বন দৃশ্য করা সহজ: বিপাশা

ওয়েব সিরিজ ‘ডেঞ্জারাজ’-এর মাধ্যমে চার বছর পর পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী বিপাশা বসু। প্রেম, প্রতারণা, ভালোবাসা ও থ্রিলারধর্মী গল্প নিয়ে নির্মিত হয়েছে সিরিজটি। এটি পরিচালনা করেছেন ভূষণ প্যাটেল।

আজ (১৪ আগস্ট) এমএক্স প্লেয়ারে মুক্তি পাবে এ সিরিজের প্রথম এপিসোড। করোনা পরিস্থিতি বিবেচনা করেই সিরিজটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন সংশ্লিষ্টরা। আর এর মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে বিপাশার।

মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে বিপাশা বসু বলেন—আমি নেহা চরিত্রে অভিনয় করেছি, যে স্কটল্যান্ডের একজন ডিটেকটিভ। চরিত্রটির জন্য আমি আমার চুল ছোট করে ফেলেছি। শুটিংয়ের আগে ওয়ার্কশপে যা শিখেছিলাম, তার সবই এই চরিত্র রূপায়নের ক্ষেত্রে প্রয়োগ করেছি।

এতে বিপাশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন তার স্বামী করণ সিং গ্রোভার। বিয়ের পর প্রথমবার একসঙ্গে অভিনয় করলেন তারা। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে বিপাশা বলেন—কাজ করার সময় আমার স্পেস দরকার হয়, আর করণ এটি বোঝে। স্বামী-স্ত্রী যদি সহকর্মী হয় তবে তারা পরস্পরকে বুঝতে পারে। আর চুম্বন দৃ্শ্য করা আরো সহজ হয়।

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না বিপাশা। এর আগে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা মোটেও সুখকর ছিল না তার। বিপাশা বলেন—রোমান্টিক দৃশ্যে অভিনয় করতে ভালোবাসি। কারণ এসময় ক্যামেরায় আপনি প্রতারণা করতে পারবেন। কিন্তু অন্তরঙ্গ দৃশ্য ভয়ংকর।

এ ওয়েব সিরিজে আরো অভিনয় করেছেন—সোনালি রাউত, নাতাশা সুরি, নিতিন আরোরা প্রমুখ।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়