ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সুশান্তকে সম্মান জানালো ক্যালিফোর্নিয়া স্টেট অ্যাসেম্বলি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুশান্তকে সম্মান জানালো ক্যালিফোর্নিয়া স্টেট অ্যাসেম্বলি

প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে সম্মান জানালো মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া স্টেট অ্যাসেম্বলি। বলিউড সিনেমায় অবদান রাখার জন্য ভারতের স্বাধীনতা দিবসে (১৫ আগস্ট) এই সম্মাননা জানানো হয়। মুম্বাই মিরর এ খবর প্রকাশ করেছে।

ক্যালিফোর্নিয়া স্টেট অ্যাসেম্বলির পক্ষ থেকে সুশান্তকে একটি সার্টিফিকেট প্রদান করেছে। যা গ্রহণ করেছেন সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি। এ সার্টিফিকেটের এক অংশে লেখা রয়েছে—‘বলিউড সিনেমায় তার অপরিসীম অবদান।’ অন্য অংশে লেখা রয়েছে—‘বিভিন্ন কমিউনিটির জন্য কাজ করার পাশাপাশি ইন্ডিয়ার সমৃদ্ধ সংস্কৃতি এবং ঐহিত্য প্রচারে তার অবদানের জন্য।’

সার্টিফিকেট হাতে নিয়ে তোলা একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন শ্বেতা সিং কৃতি। ক্যাপশনে তিনি লিখেছেন—সামাজিক কাজে অবদানের জন্য আমার ভাই সুশান্তকে ভারতের স্বাধীনতা দিবসে স্বীকৃতি দিয়েছে। ক্যালিফোর্নিয়া আমাদের সঙ্গে রয়েছে, আপনি আছেন তো? এই সাপোর্টের জন্য ধন্যবাদ ক্যালিফোর্নিয়া।

সম্প্রতি সুশান্তের ব্যক্তিগত ডায়েরির কিছু পাতা ফাঁস হয়েছে। এতে জানা যায়, ভবিষ্যতে হলিউড সিনেমায় কাজ করার পরিকল্পনা করেছিলেন তিনি।

গত ১৪ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর থেকে এই অভিনেতার মৃত্যুর পেছনে অন্য কোনো ঘটনা আছে কিনা তা তদন্ত করছে স্থানীয় প্রশাসন।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়