ঢাকা     শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১১ ১৪২৭ ||  ০৮ সফর ১৪৪২

‘বাহুবলি’ সিনেমার বল্লালদেবকে নববধূর বিশেষ বার্তা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:১৪, ১৬ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘বাহুবলি’ সিনেমার বল্লালদেবকে নববধূর বিশেষ বার্তা

গত ৮ আগস্ট সন্ধ্যায় দীর্ঘ দিনের প্রেমিকা মিহীকা বাজাজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ‘বাহুবলি’ সিনেমার বল্লালদেব ওরফে রানা দাগ্গুবতি।

হায়দরাবাদের রামানাইড়ু স্টুডিওতে তেলেগু ও মারওয়ারি প্রথায় এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। গতকাল (১৫ আগস্ট) বর রানা দাগ্গুবতিকে বিশেষ বার্তা দিয়েছেন স্ত্রী মিহীকা বাজাজ। ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করে এ বার্তা দেন তিনি। 

রানা দাগ্গুবতীর উদ্দেশ্যে মিহীকা বাজাজ লিখেছেন—আমার ভালোবাসা, আমার জীবন, আমার হৃদয়, আমার আত্মা! আমি যে স্বপ্ন দেখেছিলাম তা সহ সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ। তুমি আমাকে ভালো মানুষ হিসেবে গড়ে তোলো। আমি তোমাকে ভালোবাসি।

গত ৬ আগস্ট মিহীকার জুবিলি হিলসের বাড়িতে হলুদ অনুষ্ঠান হয়। এতে অন্যদের পাশাপাশি উপস্থিত ছিলেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। এরপর মেহেদি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

করোনা মহামারির কারণে এ যুগলের বিয়েতে ৩০ জন অতিথি উপস্থিত ছিলেন। স্বাস্থ্যবিধি মেনে সবকিছু করা হয়েছে। বায়ো সিকিউর এনভাইরনমেন্ট ছিল। শুধু তাই নয়, আমন্ত্রিত অতিথিদের করোনা টেস্টও করানো হয় বলেও জানা গেছে।

মিহীকা পেশায় ইভেন্ট প্ল্যানার। ‘ডিউ ড্রপ ডিজাইন স্টুডিও’র প্রতিষ্ঠাতা। তার বাবা বান্টি বাজাজ প্রসিদ্ধ জুয়েলারি ডিজাইনার।

গত ১২ মে প্রথম মিহীকার সম্পর্কের কথা প্রকাশ করেন রানা দাগ্গুবতি। এর কয়েকদিন পর তাদের রোকা অনুষ্ঠান হয় ও বাগদান সারেন তারা।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়