Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে সাংসদ নুসরাতের মন্তব‌্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ২০ আগস্ট ২০২০   আপডেট: ১৩:২১, ২ সেপ্টেম্বর ২০২০
নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে সাংসদ নুসরাতের মন্তব‌্য

মহামারি করোনার কারণে ভারতে তরুণ প্রজন্মের প্রায় ৪১ লাখ মানুষ কাজ হারিয়েছেন। যার ফলে তরুণ প্রজন্ম হতাশা, অবসাদে ভুগছে। দ্য ইন্টারন্যাশনাল লেবার অর্গানাইজেশন এবং দ্য এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংকের যৌথ সমীক্ষায় এ তথ‌্য উঠে এসেছে। ভারতীয় একটি সংবাদমাধ‌্যম এ খবর প্রকাশ করেছে।

মহামারির এই পরিস্থিতিতে বেকার শ্রেণীর দুর্দশা ভাবিয়ে তুলেছে টলিউড অভিনেত্রী ও কংগ্রেস সাংসদ নুসরাত জাহানকে। তারই ক্ষোভ সামাজিক যোগাযোগমাধ‌্যমে ঝারলেন এই অভিনেত্রী। এ বিষয়টি টেনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করতেও ছাড়েননি তিনি। আর এই ব‌্যর্থতা নরেন্দ্র মোদির বলেই মনে করছেন নুসরাত।

এক টুইটে নুসরাত জাহান লিখেছেন—আমাদের দেশে এত জনসংখ্যা, তার ভিত্তিতে তরুণ প্রজন্মের জন্য কী করলেন নরেন্দ্র মোদিজি? তাদের ভবিষ্যতের জন্য কি শুধু বেকারত্বই রেখেছেন? দেশের তরুণ প্রজন্মের নাড়ী বুঝতে আপনি ব্যর্থ! আপনি তাদেরকে অন্ধকার ভবিষ্যতের দিকে ঠেলে দিচ্ছেন। সত্যি এটি লজ্জাজনক!

গত মাসে ‘এসওএস কলকাতা’ নামে নতুন একটি সিনেমায় নাম লিখিয়েছেন নুসরাত জাহান। এতে প্রথমবার একসঙ্গে অভিনয় করছেন যশ দাশগুপ্ত, নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। অংশুমান প্রত্যুষ পরিচালিত এ সিনেমার শুটিং গত ৮ জুলাই শুরু হয়েছে। লকডাউনের পর এ সিনেমার মাধ‌্যমে শুটিংয়ে ফিরেন নুসরাত।

এছাড়া ‘ডিকশনারি’ নামে আরেকটি সিনেমার কাজ নুসরাতের হাতে রয়েছে। ব্রাত্য বসু পরিচালিত এ সিনেমার শুটিং বাকি রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়