ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিনেমা-স্টেজ শো নেই, ব্যবসায় নামবেন মুনমুন

প্রকাশিত: ১৪:১২, ২২ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সিনেমা-স্টেজ শো নেই, ব্যবসায় নামবেন মুনমুন

ঢালিউড চলচ্চিত্রের বহুল আলোচিত চিত্রনায়িকা মুনমুন। রূপ আর সাহসিকতার গুণে ঢাকাই চলচ্চিত্রে আলোড়ন তুলেছিলে তিনি। ১৯৯৬ সালে ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক তার। এর পর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই নায়িকাকে।

অশ্লীলতার কারণে মাঝে দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে ছিলেন। তবে তিনি নিয়মিত স্টেজ শো করতেন। গত কয়েক বছরে তিনি স্টেজ শোয়ের পাশাপাশি চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন। তবে করোনার কারণে থেমে যায় সিনেমার কাজ ও স্টেজ শো। দীর্ঘ ছয় মাস বেকার হয়ে ঘরবন্দি ছিলেন।

এদিকে সিনেমার শুটিং শুরু হলেও সহসাই স্টেজ শো শুরু হচ্ছে না। তাই চিত্রনায়িকা মুনমুন অন্য ব্যবসা শুরু করবেন বলে রাইজিংবিডিকে জানান। এ প্রসঙ্গে মুনমুন রাইজিংবিডিকে বলেন, ‘সিনেমার কাজে হয়তো খুব শিগগির অংশ নেব। কিন্তু স্টেজ শো আমি নিয়মিত করি। দেশের প্রত‌্যন্ত অঞ্চলে আমার অনেক জনপ্রিয়তা রয়েছে। হাজার হাজার দর্শকের সামনে আমি পারফর্ম করেছি। তাদের ভালোবাসা আমি কাছ থেকে দেখেছি। খুব শিগগির স্টেজ শো করার অনুমতি সরকার দেবে না। তাই অন্য ব্যবসা শুরু করার বিষয়টি ভাবছি।’

স্টেজ শো বন্ধ হওয়ায় অনেকেই মানবেতর জীবন যাপন করছে জানিয়ে এ অভিনেত্রী বলেন, ‘স্টেজ শো করে অনেকেই জীবিকা নির্বাহ করেন। দীর্ঘদিন বন্ধ থাকায় অনেকে সমস্যায় পড়েছেন। শিল্পীরা নিজেদের কষ্টের কথা সহজে মুখ খুলে বলেন না। আমার নিজের বাড়ি আছে। বাড়িভাড়া সহ বিভিন্ন আয়ের উৎসহ আছে। আমার তেমন সমস্যা হচ্ছে না। কিন্তু অনেকেই খুব সমস্যায় আছে।’

মুনমুন অভিনীত কয়েকটি সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া শুটিং বাকি আছে কয়েকটি সিনেমার। খুব শিগগির সেগুলোর শুটিং শুরু হবে বলে জানান মুনমুন।

‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়