ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সুশান্তের ইচ্ছা পূরণ করলেন ভক্তরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১৪ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:২৭, ১৪ সেপ্টেম্বর ২০২০
সুশান্তের ইচ্ছা পূরণ করলেন ভক্তরা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। মৃত্যুর আগে তার ডায়েরিতে ৫০টি ইচ্ছার কথা লিখে রেখেছিলেন। এর মধ্যে একটি ১০০০ গাছের চারা রোপন। সম্প্রতি এই ইচ্ছাপূরণ করেছেন তার ভক্তরা।

১৩ সেপ্টেম্বর সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি একটি ক্যাম্পেইন চালু করেন। এতে সুশান্তের ইচ্ছা পূরণের লক্ষ্যে ভক্তদের গাছের চারা রোপনের আহ্বান জানান তিনি। সোমবার (১৪ সেপ্টেম্বর) শ্বেতা সিং জানান, এই ক্যাম্পেইনে বিশ্বের নানা প্রান্তে প্রায় ১ লাখ গাছের চারা রোপন করেছেন ভক্তরা। সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘বিশ্বের বিভিন্ন জায়গায় প্রায় ১ লাখ গাছের চারা রোপন হয়েছে। এটি বাস্তবায়ন করার জন্য সবাইকে ধন্যবাদ।’

এই ক্যাম্পেইনে যোগ দিয়েছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। টুইটারে গাছের চারা রোপনের ছবি পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে রিখেছেন, ‘গাছের চারা রোপন করছি। সুশান্তের ইচ্ছা পূরণ করে তাকে স্মরণ করার এটি একটি উপায়।’ অঙ্কিতার পাশাপাশি সুশান্তের বন্ধু মহেশ শেঠি ও নির্মাতা মুকেশ ছাবড়াও এই ক্যাম্পেইনে অংশ নিয়েছেন।

গত ১৪ জুন নিজের ফ্ল্যাটে সুশান্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ময়না তদন্তে এই অভিনেতা আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করা হয়েছে। তবে এই মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে কিনা তা তদন্ত শুরু করে মুম্বাই পুলিশ। বর্তমানে ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই) এই মামলার তদন্ত করছে। এছাড়া নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) ও এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) এই মামলার সঙ্গে সংশ্লিষ্ট বিষয় খতিয়ে দেখছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়