ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘সাদেক বাচ্চুর শট দুটি আর নেওয়া হলো না’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১০, ১৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৬:১৫, ১৬ সেপ্টেম্বর ২০২০
‘সাদেক বাচ্চুর শট দুটি আর নেওয়া হলো না’

সাদেক বাচ্চু

বরেণ্য অভিনেতা সাদেক বাচ্চু। মঞ্চ, টেলিভিশনেও নিয়মিত ছিলেন তিনি। ৫০০ চলচ্চিত্রে অভিনয় করা এই দাপুটে অভিনেতা নিয়মিত সিনেমায় অভিনয় করতেন। মৃত্যুকালেও তার হাতে বেশ কয়েকটি সিনেমার কাজ ছিল। এর মধ্যে ‘আগুন’ নামের সিনেমাটির সব কাজ প্রায় শেষ করেছিলেন। কিন্তু মাত্র দুটি শট বাকি রেখে পরপারে পাড়ি জমিয়েছেন তিনি।

গত ১৪ সেপ্টেম্বর বেলা ১২টা ৫মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই শক্তিমান অভিনেতা। গত ১২ সেপ্টেম্বর তার শারীরিক অবস্থা সংকটাপন্ন হওয়ায় মহাখালীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালের (আয়শা মেমোরিয়াল হাসপাতাল) আইসিইউতে লাইফ সাপোর্টে নেওয়া হয়। এর আগে গত ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় শ্বাসকষ্ট শুরু হলে রাত ১১টার দিকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় সাদেক বাচ্চুকে। ৮ সেপ্টেম্বর তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

‘আগুন’ সিনেমার পরিচালক বদিউল আলম খোকন রাইজিংবিডিকে বলেন, ‘আগুন’ সিনেমার শুটিং প্রায় শেষ। অল্প কিছু বাকি আছে। তার মধ্যে বাচ্চু ভাইয়ের দুটি দৃশ্যের শুটিং বাকি আছে। শট দুটি আর নেওয়া হলো না। এখন গল্পের মধ্যে কিছুটা পরিবর্তন এনে শট দুটি বাদ দিতে হবে।

কেমন দৃশ্যের শট বাকি রয়েছে? এমন প্রশ্নের উত্তরে এই নির্মাতা বলেন, বাচ্চু ভাই তার পরিবার নিয়ে মার্কেটে যাবেন। সেখানে শাকিব খানের সঙ্গে দেখা হবে। এতটুকুই।

তিনি আরো বলেন, আমার অনেক সিনেমায় বাচ্চু ভাইকে নিয়েছি। তিনি কাজের ক্ষেত্রে অনেক হেল্পফুল ছিলেন। মানুষ হিসেবেও ভালো ছিলেন। হঠাৎ তার চলে যাওয়া আমাদের ইন্ডাস্ট্রির জন্য অনেক ক্ষতি হয়ে গেল। একদিকে ভালো শিল্পী তৈরি কম হচ্ছে, অন্যদিকে আমরা শক্তিমান অভিনেতাদের হারাচ্ছি।

গত বছরের শেষের দিকে ‘আগুন’ সিনেমার কাজ শুরু করেন নির্মাতা। এ সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগতা জাহারা মিতু। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণাধীন এই সিনেমার অধিকাংশ কাজ সম্পন্ন হয়েছে। এর আগে সিনেমাটির প্রযোজক এনামুল হক আরমান ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার হন। তার পর ‘আগুন’-এর কাজও বন্ধ হয়ে যায়। এর পর সিনেমাটির দায়িত্ব শাকিব খান নিয়েছেন বলে রাইজিংবিডিকে জানান পরিচালক বদিউল আলম খোকন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়