RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

‘ডার্টি থার্টি’ নিয়ে বিতর্কে নিয়া শর্মা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ১৯ সেপ্টেম্বর ২০২০  
‘ডার্টি থার্টি’ নিয়ে বিতর্কে নিয়া শর্মা

ভারতীয় টিভি অভিনেত্রী নিয়া শর্মা। সম্প্রতি তার ৩০তম জন্মদিন পালন করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। এবারের জন্মদিনের আয়োজনকে ‘ডার্টি থার্টি’ হিসেবে উল্লেখ করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে তার জন্মদিনের ভিডিও ও ছবি প্রকাশের পর এটি নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

গত ১৭ সেপ্টেম্বর ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জন্মদিনের কেক কাটেন নিয়া। এই সময় ‘ইশক ম্যায় মারজাওয়া’ সিনেমায় এই অভিনেত্রীর সহঅভিনেতা অর্জুন বিজলানিও ছিলেন। জন্মদিনে দশটির মতো কেক কেটেছেন নিয়া। এর মধ্যে একটি পুরুষাঙ্গের আকৃতির ছিল।

ইনস্টাগ্রামে জন্মদিনের একটি ভিডিও পোস্ট করেছেন নিয়া। ক্যাপশনে লিখেছেন, ‘সুরক্ষিতভাবে আমার জীবনের সেরা ‘ডার্টি থার্টি’-তে। এক কথায় এই মুহূর্তে সবেচেয়ে সুখী।’ পাশাপাশি জন্মদিনের আয়োজনের জন্য বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

কিন্তু নেটিজেনদের অনেকেই নিয়ার জন্মদিনের এই আয়োজনে পুরুষাঙ্গের আকৃতির কেক কাটার বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি। একজন লিখেছেন, ‘আমি সত্যিই আপনার অনেক বড় ভক্ত। কিন্তু এই ছবিগুলো আমাদের অপমান করেছে। কিছু বিষয় ব্যক্তিগতভাবে রাখাই ভালো।’ অন্য একজন লিখেছেন, ‘শুভ জন্মদিন, কিন্তু কেক মোটেও ভালো হয়নি। এটি খুবই অশালীন মনে হচ্ছে।’ নিয়ার অপর এক অনুসারী লিখেছেন, ‘এই ধরনের পোস্টে আনফলো করাটাই সবচেয়ে ভালো।’

এর আগে জন্মদিন উ এক সাক্ষাৎকারে নিয়া শর্মা বলেন, ‘উঠতি বয়স থেকেই একজন স্বাধীনচেতা নারী হয়ে মুম্বাইয়ে বসবাসের স্বপ্ন দেখেছি। নিজে রোজগার করব, আত্মনির্ভরশীল হবো। আর সবকিছু মর্যাদার সঙ্গে করব। টেলিভিশনে অভিনয় করে এটি সম্ভব হয়েছে। এখন পর্যন্ত আমার এই পথচলা নিয়ে আমি সন্তুষ্ট। পাশাপাশি ভক্তরা আমার প্রতিটি অর্জন উৎসব হিসেবে পালন করেন। তাদের ভালোবাসা পেয়ে আমি গর্বিত।’

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়