RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১০ ১৪২৭ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪২

পর্দায় মাকে দেখে কাঁদলেন ইশান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৩, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৭:১৪, ১৯ সেপ্টেম্বর ২০২০
পর্দায় মাকে দেখে কাঁদলেন ইশান

বলিউড অভিনেতা ইশান কাট্টার। সম্প্রতি ‘ডলি কিটি অউর ওহ চামাকতে সিতারে’ সিনেমায় মা নীলিমা আজিমকে দেখে আবেগাপ্লুত হয়ে কেঁদেছেন তিনি।

সিনেমাটিতে অতিথি চরিত্রে পর্দায় হাজির হন অভিনেত্রী নীলিমা। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এক পোস্টে ইশান লেখেন, ‘আজ মাকে ডলি কিটি অউর ওহ চামাকতে সিতারে সিনেমায় দেখলাম। আপনি সবসময়ই সুন্দর মা। কোনো জটিলতা নেই এবং নাজুক। অত্যন্ত মানবিক। এই একটি দৃশ্য আমাকে কতটা নাড়া দিয়েছে বোঝাতে পারব না। আমি শিশুর মতো কেঁদেছি। সব প্রিয় মানুষকে একসঙ্গে সিনেমায় দেখাটা সবসময়ই আনন্দের। কিন্তু এবার এটি একটু ব্যক্তিগত। আমার মা একটি দৃশ্যে হাজির হয়ে আমাকে আবেগাপ্লুত করেছে এবং আমি কেঁদেছি। সিনেমা মুক্তিতে পুরো টিমের জন্য আমার অভিনন্দন ও শুভকামনা।’

নীলিমা ১৯৭৫ সালে অভিনেতা পঙ্কজ কাপুরকে বিয়ে করেন। ১৮৮১ সালে তাদের কোলে আসেন অভিনেতা শহিদ কাপুর। কিন্তু ১৯৮৪ সালে পঙ্কজ ও নীলিমার বিচ্ছেদ হয়। এরপর ১৯৮৮ সালে অভিনেত্রী সুপ্রিয়াকে বিয়ে করেন পঙ্কজ। পরবর্তী সময়ে ১৯৯০ সালে অভিনেতা রাজেশ কাট্টারকে বিয়ে করেন নীলিমা। ১৯৯৫ সালে এই দম্পতির ছেলে ইশান কাট্টারের জন্ম হয়। কিন্তু ২০০১ সালে রাজেশ ও নীলিমার ছাড়াছাড়ি হয়। এরপর গায়ক রাজা আলীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। কিন্তু এই সংসারও টেকেনি।

‘ডলি কিটি অউর ওহ চামাকতে সিতারে’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন কঙ্কনা সেন শর্মা ও ভূমি পেডনেকার। একতা কাপুর ও শোভা কাপুর প্রযোজিত এই সিনেমা পরিচালনা করেছেন অলংকৃতা সিবাস্তাবা।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়