RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৯ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৪ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

নায়কেরা কি ধোয়া তুলসিপাতা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:০৩, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ০১:৩১, ২৬ সেপ্টেম্বর ২০২০
নায়কেরা কি ধোয়া তুলসিপাতা?

‘বলিউডের শুধু নায়িকারাই মাদকাসক্ত! নায়কেরা কী করেন? ঘর পরিষ্কার করেন, রান্না করেন আর জোড়হাতে তাদের বউদের জন্য ভগবানের কাছে প্রার্থনা করেন—ঈশ্বর ওদের রক্ষা করো?’—এক টুইটে কথাগুলো লিখেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার মাদক সেবনের বিষয়টি প্রকাশ পায়। এরপর এটি নিয়ে তদন্ত শুরু করে এনসিবি। পরবর্তী সময়ে এই অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করা হয়। জানা যায়, এনসিবি কর্তৃপক্ষের কাছে মাদক সেবন করেন এমন বলিউড তারকাদের নাম প্রকাশ করেছেন রিয়া। সেই তালিকা ধরে এখন তদন্ত করছে এনসিবি। এই টুইটের মাধ্যমে এনসিবি তদন্তের প্রকাশ্য সমালোচনা করলেন মিমি। 

অভিনেত্রী রাকুল প্রীত সিং, সারা আলী খান, শ্রদ্ধা কাপুরকে তলব করেছে এনসিবি। আর তা নিয়েই প্রশ্ন তুলেছেন মিমি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে মিমি বলেন—কোনো মেয়ে যদি কাজের মাধ্যমে ক্ষমতাশালী হয়, সুন্দরী হয়, অভিনেত্রী হয় তাকে সবাই দেখতে চাইবে। এখন মাদকযোগে এনসিবি শুধু অভিনেত্রীদের ডেকে পাঠাল? নায়কেরা কী ধোয়া তুলসীপাতা?

ভারতের বর্তমান সরকারকে দোষারোপ করে মিমি বলেন—করোনা ভ্যাকসিন, কৃষক বিলের মতো গুরুত্বপূর্ণ বিষয় থেকে সরে আসতেই এই অভিনেত্রীদের মাদক যোগের প্রসঙ্গ এনে মিডিয়াকে, সাধারণ মানুষকে দূরে রাখতে চাইছে বর্তমান সরকার। 

গত ৮ সেপ্টেম্বর মাদক মামলায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। বর্তমানে এই অভিনেত্রীকে জেল হেফাজতে রাখা হয়েছে। মুম্বাইয়ের বাইকুল্লা কারাগারে আছেন তিনি। এদিকে এই ঘটনায় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে তলব করেছে এনসিবি। মিমি দাবি জানিয়েছেন—বেছে, বেছে অভিনেত্রীদের এই সারিতে দাঁড় না করিয়ে আইনতভাবে তদন্ত হোক।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়