RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১৬ ১৪২৭ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪২

নবাবের বাহুডোরে আব্বাস-আকবর

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৫:৪৯, ২৬ সেপ্টেম্বর ২০২০
নবাবের বাহুডোরে আব্বাস-আকবর

একজন নবাবের স্টাইল, ক্ষমতা, দাপট, আধিপত্য সবার থেকে বেশি হবে এটাই স্বাভাবিক। যার কারণে তার বাহুডোরে থাকেন অন্যরা।

ঢাকাই চলচ্চিত্রের নবাব চিত্রনায়ক শাকিব খান বর্তমানে ‘নবাব এলএলবি’ নামের সিনেমায় ‘নবাব’ চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে চিত্রনায়ক ইমন ‘আকবর’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন। আর নিরব ‘আব্বাস’ সিনেমায় ‘আব্বাস’ চরিত্র রূপায়ন করেন।

সম্প্রতি এফডিসিতে ‘নবাব’ সিনেমায় শাকিব খান ও ‘আব্বাস’ সিনেমায় ইমন শুটিংয়ে অংশ নেন। অন্যদিকে নিরব একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন। দীর্ঘদিন পরে এফডিসি জমজমাট হয়ে উঠেছিল। এ সময় শাকিব খানের সেটে যান নিরব-ইমন। তিনজনে একটি ছবি তুলেন। এতে দেখা যায়—সিনেমার চরিত্রের মতো নবাবের বাহুডোরে আব্বাস-আকবর।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এফডিসির ১ নাম্বার শুটিং ফ্লোরে নৃত্য পরিচালক হাবিবের কোরিওগ্রাফিতে একটি মিউজিক ভিডিওর শুটিং হয়। প্রযোজক সমিতির সামনে বিজ্ঞাপনের শুটিং করেন নিরব-ইমন। এই বিজ্ঞাপনের মাধ্যমে প্রায় ১০ বছর পর একসঙ্গে বিজ্ঞাপনে কাজ করছেন ইমন-নিরব।

এ বিজ্ঞাপনে নিরবকে দেখা যাবে তার মুক্তিপ্রাপ্ত ‘আব্বাস’ সিনেমার লুকে। আর ইমনকে দেখা যাবে তার মুক্তি প্রতীক্ষিত ‘আকবর’ সিনেমার লুকে। বিজ্ঞাপনটির বাড়তি চমক মডেল পিয়া। তাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। শাকিব খান ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং করেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়