ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিচে তোলা ছবি নিয়ে সমালোচনার মুখে ভাবনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪০, ২৬ সেপ্টেম্বর ২০২০
বিচে তোলা ছবি নিয়ে সমালোচনার মুখে ভাবনা

এমন বেশ কটি ছবি ভাবনা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছোট পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও ইনস্টাগ্রামে বেশ সরব এই অভিনেত্রী। এসব মাধ্যমে কাজের খবর যেমন ভক্তদের সঙ্গে শেয়ার করেন, তেমনি বিভিন্ন সময়ে তোলা নিজের ছবিও পোস্ট করে থাকেন এই নায়িকা।

কয়েকদিন আগে ভাবনা তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়—ভাবনার পরনে কালো রঙের টপস ও শর্টস। কোনো একটি বিচে ফুটবল খেলায় মেতেছেন তিনি। একাধিক স্থিরচিত্রে এমনটা দেখা যায়। আর ক্যাপশনে লিখেছেন—‘বিচে সবকিছুই সুন্দর। এমনকি বৃষ্টিও।’

এ পর্যন্ত সবকিছু ঠিকই ছিল। ভাবনার পরিচিতজনরাও তার সঙ্গে একমত পোষণ করে মন্তব্য করছিলেন। কিন্তু সময় গড়ানোর সঙ্গে সঙ্গে পোস্টে বাড়তে থাকে লাইক কমেন্টস। আর বিড়ম্বনাটা সেখান থেকেই শুরু। কারণ নেটিজেনরা তার পোশাক ও রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই নোংরা ভাষায় মন্তব্য করছেন।

নাহার নামে একজন লিখেছেন—‘আপু, তোমাকে অনেক রেস্পেক্ট করি। পার্সোনাল লাইফ নিয়ে কিছু বলতেও চাই না। কিন্তু এইভাবে পাবলিকলি চলাফেরা করা দেখলে খুব অবাক লাগে। আই মিন, যেখানে আমরা সালোয়ার কামিজ আর ভদ্র পোশাক পরেও এত্ত বাজে বাজে কমেন্টের সম্মুখীন হই, তুমি এইভাবে কী করে চলাফেরা করো রাস্তাঘাট আর পাবলিক প্লেসে? অবশ্য সবসময় গাড়িতেই থাকো হয়তো। আমাদের মতো পাবলিক ট্রান্সপোর্টে হয়তো চড়ো না। কিন্তু এটা তো বিচ!’ শাহরিয়ার নামে একজন লিখেছেন—‘বাংলা নাটকের গাভী।’

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই নেটিজেনদের রোষানলে পড়তে দেখা যায় অভিনেত্রীদের। সম্প্রতি ফেসবুকে ছবি পোস্ট করে কয়েক দফা বিতর্কের মুখে পড়েন রাফিয়াথ রশীদ মিথিলা। যদিও নেটিজেনদের এমন আচরণ নিয়ে মোটেও মাথা ঘামান না এই অভিনেত্রী।

করোনা প্রকোপের কারণে দীর্ঘ দিন ঘরবন্দি ছিলেন আশনা হাবিব ভাবনা। কিছুদিন আগে শুটিংয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি পরিচালক অনিমেষ আইচ নির্মিত স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘মুখ আসমান’-এ অভিনয় করেন তিনি। এই চলচ্চিত্রে নীতু চরিত্র রূপায়ন করেছেন।

নীতু একজন সংগ্রামী চিকিৎসক। যে করোনার এই দুঃসময়ে প্রথম সারিতে থেকে যুদ্ধ চালিয়ে যাচ্ছেন। গত ৯ আগস্ট নগরীর ধানমন্ডিতে শুরু হয় এ চলচ্চিত্রের শুটিং। শুটিংয়ের আগে মুখে মাস্কের দাগ ফেলার জন্য দীর্ঘ সময় বাসায় মাস্ক পরে থেকেছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়